মহানগর আওয়ামী লীগের কমিটিতে কামরান পুত্র

প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১

মহানগর আওয়ামী লীগের কমিটিতে কামরান পুত্র

নিজস্ব প্রতিবেদক

নানা ঘটনাপ্রবাহের পর অবশেষে সিলেট মহানগর আওয়ামী লীগের কমিটিতে ঠাঁই পেয়েছেন বদরউদ্দিন আহমদ কামরানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু।

সিলেট জেলা আওয়ামী লীগের গত কমিটিতে স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন শিপলু। তবে বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুর পর এবার মহানগর আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হতে চেয়েছিলেন তিনি। মহানগর আওয়ামী লীগের কমিটিতে রাখার জন্য দলের নেতাদের কাছে জনায়িছিলেন তিনি। তবে সিলেট থেকে কেন্দ্রে পাঠানো প্রস্তাবিত তালিকায় জেলা কমিটিতেই রাখা হয় শিপুলকে।

এনিয়ে শিপলু অনুসারীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়। এ ব্যাপারে কেন্দ্রীয় নেতাদের দ্বারস্থ হন শিপলু।

অবশেষে শনিবার কেন্দ্র থেকে অনুমোদন পাওয়া সিলেট মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে রাখা হয়েছে আরমান আহমদ শিপলুকে।

শুক্রবার আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার অনুমতিক্রমে ৭৫ সদস্য বিশিষ্ট সিলেট মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এতে শিপুল ছাড়াও সাংগঠনিক সম্পাদক হয়েছেন এডভোকেট সৈয়দ শামীম আহমদ ও এডভোকেট সালেহ আহমদ সেলিম।

শিপুলর বাবা সিলেট সিটি করপোরেশনের প্রথম মেয়র বদরউদ্দিন আহমদ কামরান ১৯৮৯ সাল থেকে সিলেট শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের পর ২০০২ সালে মহানগর আওয়ামী লীগের সভাপতি হন। সেই দায়িত্ব তিনি সামলেছেন প্রায় দেড় যুগ। গত বছর করোনায় আক্রান্ত হয়ে মারা যান তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ