মহানগর আওয়ামী লীগ মানবিকতায় উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে ……অধ্যাপক মোঃ জাকির হোসেন

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, মে ২৫, ২০২২

মহানগর আওয়ামী লীগ মানবিকতায় উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে ……অধ্যাপক মোঃ জাকির হোসেন

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, বন্যাপরবর্তী সময়েও অসহায় মানুষের মাঝে মহানগর আওয়ামী লীগ ত্রাণ তৎপরতা অব্যাহত রেখেছে। তিনি বলেন, নগরীর বিভিন্ন ওয়ার্ড ও আশপাশের এলাকা বন্যাকবলিত হওয়ার পর থেকেই মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ত্রাণ সামগ্রী নিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। নেতৃবৃন্দ বন্যাকবলিত প্রত্যেকটি ওয়ার্ডে সকাল থেকে রাত পর্যন্ত শুকনো খাবার, বিশুদ্ধ খাবার পানি,অন্যান্য ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। বন্যার পানিতে ভিজে নেতৃবৃন্দ অসহায় মানুষদের কাছে গিয়েছেন এবং তাদের খোঁজখবর নিয়েছেন। নেতৃবৃন্দের আন্তরিকতা ও মানবিকতার কোন কমতি ছিলো না। অসহায়দের সমস্যাগুলোকে নিজের সমস্যা মনে করেই সাহায্যের হাত প্রসারিত করেছেন। বন্যাপরবর্তী সময়েও বন্যাকবলিত এলাকায় ত্রাণ বিতরণের কার্যক্রম অব্যাহত রেখেছেন। এই কার্যক্রম জনদুর্ভোগ কমার পূর্ব মুহূর্ত পর্যন্ত চলমান থাকবে। শুরু থেকে শেষ পর্যন্ত মহানগর আওয়ামী লীগ জনগণের পাশে ছিলো, পাশে আছে এবং পাশেই থাকবে।

বুধবার (২৫ মে) বিকেলে নবগঠিত ৩২ নং ওয়ার্ডের কল্যাণপুর এলাকায় চাল, ডাল ও আলু ইত্যাদি মহানগর ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সংশ্লিষ্ট সকল নেতৃবৃন্দের সম্মিলিত প্রচেষ্টায় মহানগর আওয়ামী লীগ বন্যাকালীন সময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এখনো বন্যাপরবর্তী সময়ে ত্রাণ কার্যক্রম অব্যাহত রেখেছেন এবং অসহায় মানুষদের সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। ইতিমধ্যে মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে মহানগর আওয়ামী লীগ। বন্যাকবলিত প্রত্যেকটি ওয়ার্ডে চোখে পড়ার মত মহানগর আওয়ামী লীগের সরব উপস্থিতি ছিল। যা অবশ্যই প্রশংসনীয় ও মানবিকতার কাজ।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, স্থানীয় নেতৃবৃন্দ হাবিবুর রহমান ফয়সল মেম্বার, শমসের আলী সারু, যুবলীগ নেতা আসাদুজ্জামান আসাদ সহ ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ