মাজার জিয়ারত করলেন জেলা ও মহানগরের নব নির্বাচিত সভাপতি ও সম্পাদকবৃন্দ (ভিডিও)

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৯

মাজার জিয়ারত করলেন জেলা ও মহানগরের নব নির্বাচিত সভাপতি ও সম্পাদকবৃন্দ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক : পবিত্র জুমআ’র দিনে মাজার জিয়ারত করেই যাত্রা শুরু করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। বৃহস্পতিবার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিলেট জেলা ও মহানগরে নতুন কমিটির নাম ঘোষণা করেন।

কমিটিতে জেলার সভাপতি হিসেবে জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে সাবেক ছাত্রনেতা নাসির উদ্দিন খানের নাম ঘোষণা করা হয়। একই ভাবে মহানগর কমিটিতে প্রবীন রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মাশুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক পদে স্বজ্জন অধ্যাপক জাকির হোসেনের নাম ঘোষণা করা হয়।

এদিকে নাম ঘোষণা পরবর্তী জেলা ও মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদকদ্বয়ের প্রতি শুভেচ্ছা জানানোর প্রতিযোগীতা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সহযোগী অঙ্গ সংগঠনসমুহের নেতৃবৃন্দ নতুন মনোনীত সভাপতি ও সাধারণ সম্পাদকদ্বয়ের প্রতি ফুলের তোড়া হাতে শুভেচ্ছা জানাচ্ছেন। সেই সাথে দলীয় সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও গভির কৃতজ্ঞতা জানিয়েছেন নেতৃবৃন্দ।

এদিকে, শুক্রবার জুম্মা আদায় পরবর্তী ওলীকুল শিরোমনি দরগাহে হযরত শাহজালাল (র:) এর মাজার জিয়ারত করে নেতৃবৃন্দ বলেন, পূণ্যভুমি সিলেটে মাজার জিয়ারতের মধ্য দিয়েই সকল শুভ কাজের সূচনা ঘটে।

জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারন সম্পাদক নাসির উদ্দিন খান এবং মহানগর কমিটির সভাপতি মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক জাকির হোসেন ও আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ সহ নেতৃবৃন্দ। হযরত শাহজালাল মাজার জিয়ারত শেষে সিল নিউজ বিডি লাইভ অনুষ্টানে যা বললেন।

Posted by Syl News BD on Thursday, December 5, 2019

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ