মাধবপুরে রেডজোন এলাকায় প্রশাসনের কড়া নজরদারী

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

মাধবপুরে রেডজোন এলাকায় প্রশাসনের কড়া নজরদারী

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে পৌরসভার করোনার সংক্রমনের হার বৃদ্ধি পাচ্ছে মাধবপুর উপজেলায়। এ পর্যন্ত মাধবপুরে মোট আক্রান্ত হয়েছেন ১১২ জন এর মধ্যে ৫ জন সুস্থ হয়েছেন। একজন নারী স্বাস্থ্যকর্মী মারা গেছেন।

মাধবপুর পৌরসভায় ১ ব্যক্তির করোনা পজিটিভ রিপোর্ট আসায় উপজেলা প্রশাসন কর্তৃক লকডাউন করা হয়। মাধবপুর উপজেলায় করোনাভাইরাস সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় জনস্বার্থে মাধবপুর পৌরসভাকে রেডজোন হিসেবে ঘোষনা করেছে মাধবপুর উপজেলা প্রশাসন। তাই মাধবপুর সকল প্রকার দোকান, মার্কেট, বাজার হাট, ফুটপাত ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। মাধবপুর রেডজোন এলাকার ইজিবাইক, টমটম, সিএনজিসহ সকল যান চলাচল বন্ধ থাকবে। আজ বুধবার (১জুলাই) মাধবপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি আয়েশা আক্তার নেতৃত্বে মাধবপুর বাজারে অভিযান পরিচালিত হয়।

এ সময় অযথা ঘোরাঘুরি ব্যক্তি ও সরকারি নিয়ম অমান্য করে দোকান খোলা রাখায় দোকানদার ও ব্যক্তিদের সতর্ক করেন।

সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা আক্তার বলেন, করোনা সংক্রমণ এড়াতে উপজেলা প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে যদি কোনো ব্যবসায়ী দোকান খোলা রাখেন এখন থেকে দোকান সিলগালা করা হবে। সবাইকে লকডাউনের বিধি নিষেধ মেনে চলার জন্যে অনুরোধ করা হয়েছে।

আয়েশা আক্তার বলেন, সবাইকে মাস্ক অবশ্যই পড়তে হবে। কেউ মাস্ক ছাড়া বাইরে বের হলে তার সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে। এ সময় সকলকে প্রয়োজনে ঘর থেকে বের হলে আবশ্যিক ভাবে মাস্ক পরিধান করার নির্দেশনা দেওয়া হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ