মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে সাতবাক প্রবাসী কল্যাণ ট্রাস্ট : অধ্যাপক আ ফ ম জাকারিয়া

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে সাতবাক প্রবাসী কল্যাণ ট্রাস্ট : অধ্যাপক আ ফ ম জাকারিয়া

নিজস্ব প্রতিবেদক :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আ ফ ম জাকারিয়া বলেন, মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে সাতবাক প্রবাসী কল্যাণ ট্রাস্ট। এই ট্রাস্টটি যাত্রা শুরু করে সেপ্টেম্বরের ২৬ তারিখ। তার মধ্যে তারা ৩ জনকে ২ লক্ষ টাকার অনুদান প্রদান করেছে। তাদের এই কাজ নতুন দৃষ্টান্ত স্থাপন করেছে। বর্তমানে বিশ্বের ১৬০ টি দেশে প্রায় ১ কোটির বেশি প্রবাসী বাংলাদেশি কর্মী জীবিকার প্রয়োজনে কর্মরত আছেন। তারা সবসময় দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছেন। তাদের কঠোর পরিশ্রমের মাধ্যমে অর্জিত রেমিটেন্স (বৈদেশিক মুদ্রা) দেশের উন্নয়ন তথা অর্থনীতিতে বিরাট অবদান রাখছেন। তাই প্রবাসীদের অবহেলা করা উচিত নয়। তাদের যথাযথ সম্মান ও মূল্যায়ন করা উচিত।
বুধবার রাতে সিলেট নগরীর চৌহাট্টাস্থ হোটেল রেইনবো রেস্টুরেন্টে সাতবাক প্রবাসী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব আমিনুর রশীদের সভাপতিত্বে সাতবাক প্রবাসী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে জয়পুর গ্রামের অসুস্থ জসিম উদ্দিনকে চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা অনুদান প্রদানকালে তিনি এসব কথা বলেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ডা: মইনুদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হান্নান, সাতবাক ইউনিয়নের ৪নং ইউপি সদস্য ছাব্বির আহমদ, জাফর আহমদ, নুরুল আমীন, তানবীর আহমদ, ইকবাল হোসেন প্রমুখ।

কানাইঘাটের সাতঁবাক প্রবাসী কল্যাণ ট্রাষ্টের দৃষ্টান্ত স্থাপন। জয়পুর গ্রামের অসুস্থ জসিম উদ্দিনকে ৫০ হাজার টাকা অনুদান প্রদান।

Posted by Syl News BD on Wednesday, 21 October 2020

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ