মারা যাওয়ার ৩ দিন পর কানাইঘাটের আরো এক ব্যক্তির করোনা পজেটিভ

প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ, জুন ১১, ২০২০

মারা যাওয়ার ৩ দিন পর কানাইঘাটের আরো এক ব্যক্তির করোনা পজেটিভ

কানাইঘাট প্রতিনিধি :: সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার ৩ দিন পর কানাইঘাটে আরো একজনের করোনা রিপোর্ট আজ বুধবার রাত সাড়ে ১০টায় পজেটিভ এসেছে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে তার রিপোর্ট পজেটিভ আসে।

জানা যায়, কানাইঘাট পৌরসভার ধনপুর গ্রামের মৃত আব্দুল আহাদের পুত্র কানাইঘাট বাজারের এক সময়ের কাপড় ব্যবসায়ী আজির উদ্দিন (৬৪) গত বুধবার (৩ জুন) নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে ২দিন পর ৫ জুন শুক্রবার তাকে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন পরিবারের সদস্যরা। তখন ডাক্তাররা আজির উদ্দিনের ব্রেন স্টোক হয়েছে বলে তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন স্বজনদের। ঐ দিন তাকে পরিবারের লোকজন সিওমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে ভর্তি করা হয় এবং ৮ জুন তার করোনার নমুনা সংগ্রহ করা হয়।

সেখানে ৪ দিন চিকিৎসাধীন থাকাবস্থায় ৮ জুন সোমবার দুপুরে মারা যান এবং তার করোনা রিপোর্ট না আসায় ঐ দিন রাতে ৯টায় নিজ গ্রামের জামে মসজিদে স্বাভাবিক ভাবে তার জানাজার নামাজ সম্পন্ন শেষে গ্রামের কবরস্থানে দাফন করা হয়। মারা যাওয়ার ৩ দিন পর আজির উদ্দিনের করোনা রিপোর্ট পজেটিভ বলে আজ বুধবার রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানানো হয়। মৃত্যুর তিনদিন পর আজির উদ্দিনের করোনা রিপোর্ট পজেটিভ আসায় এক ধরনের উৎকন্ঠা বিরাজ করছে তার পরিবার পরিজন ও আশপাশের লোকজনদের মধ্যে। তবে জানা গেছে মারা যাওয়ার আজির উদ্দিনের পরিবারের সকল সদস্য ভালো রয়েছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ