মাশরাফির সুস্থতা কামনা করে দোয়া মাহফিল

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, জুন ২২, ২০২০

মাশরাফির সুস্থতা কামনা করে দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক :; মহামারী করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার সুস্থতা কামনা করে কালিয়ায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার জোহর নামাজের পর কালিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ওয়াহিদুজ্জামান হীরার আয়োজনে শহরের চাঁদপুর বাইতুন নূর জামে মসজিদের ঈমাম ক্বারী-মাওলানা আবুল কালাম আজাদ দোয়া পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শাহীদুল ইসলাম শাহী, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান হীরা, উপজেলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামানসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান হীরা যুগান্তরকে বলেন, বাংলাদেশের তরুণ প্রজন্মের উদীয়মান নেতা, নড়াইলের সর্বস্তরের মানুষের আশার আলো মাশরাফি বিন মর্তুজা এমপি করোনায় আক্রান্ত হওয়ায় আমরা কালিয়াবাসী গভীরভাবে চিন্তিত ও মর্মাহত। দেশরত্ন শেখ হাসিনার অনুপ্রেরণায় করোনাকাল থেকে তিনি দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আশা করি তিনি আল্লাহর অশেষ রহমতে নড়াইল তথা দেশবাসীর দোয়ায় আবারও সুস্থ হয়ে কল্যাণকর কাজে নিজেকে নিয়োজিত করবেন।

গত বৃহস্পতিবার রাত থেকে মাশরাফি জ্বর অনুভব করেন। শুক্রবার বিকালে ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডেঙ্গু পরীক্ষা করেন। শনিবার তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসকের পরামর্শে ঢাকার বাসায় আইসোলেশনে আছেন মাশরাফি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ