মাস্টারকার্ড ব্যবহারকারীদের বিদেশ যাওয়ার সুযোগ

প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২১

মাস্টারকার্ড ব্যবহারকারীদের বিদেশ যাওয়ার সুযোগ

অনলাইন ডেস্ক :: ডিজিটাল কেনাকাটায় উদ্বুদ্ধ করতে পহেলা বৈশাখ ও রমজান উপলক্ষে ব্যবহারকারীদের জন্য একটি ক্যাম্পেইন ঘোষণা করেছে আন্তজার্তিক পেমেন্ট সিস্টেম কোম্পানি মাস্টারকার্ড।

ক্যাম্পেইনের আওতায় বৃহস্পতিবার (১ এপ্রিল) থেকে শনিবার (১৫ মে) পর্যন্ত সময়ে সর্বোচ্চ সংখ্যক লেনদেনকারী গ্রাহকরা পাবেন বিদেশ যাওয়ার সুযোগ, ই-কমার্স ভাউচার, হাত ঘড়ি, ডিনার কুপন, গিফট ভাউচার ইত্যাদি।

বুধবার (৩১ মার্চ) ভার্চ্যুয়াল মাধ্যমে আয়োজিত সংবাদ সম্মেলনে ‘স্পেন্ড-অ্যান্ড-উইন ক্যাম্পেইন ২০২১’ প্রযুক্তি ভিত্তিক লেনদেন সেবা প্রদানকারী বৈশ্বিক প্রতিষ্ঠান মাস্টারকার্ড এ ঘোষণা দেয়।

অনুষ্ঠানে জানানো হয়, কোভিড- ১৯ মহামারির কারণে বিশ্বজুড়ে ২০২০ সালের রমজান মাসে মানুষের চলাচলসহ সাপ্লাই চেইন বা পণ্য সরবরাহ ব্যবস্থা এবং ব্যবসা-বাণিজ্য সব কিছুই বিঘ্নিত হয়েছে। সেজন্য মাস্টারকার্ড এবারের রমজান মাসে ক্রেতাদের ডিজিটাল লেনদেন বৃদ্ধির মাধ্যমে ব্যবসা-বাণিজ্য আবারও চাঙ্গা করে তোলার লক্ষ্য নিয়ে এই ফ্ল্যাগশিপ ক্যাম্পেইন ঘোষণা করেছে।

মাস্টারকার্ডধারীরা ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে যতবার এক হাজার টাকা কিংবা ২৫ মার্কিন ডলার বা এর চেয়ে বেশি মূল্যের কেনাকাটা করবেন প্রতিবারের জন্য তাদের নামে ২ পয়েন্ট করে যোগ হবে। এই প্রতিযোগিতায় অংশ নিতে বা পুরস্কার জিততে হলে প্রত্যেক মাস্টারকার্ড কার্ডহোল্ডারদের অন্তত চারটি লেনদেন করতে হবে। সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী মাস্টারকার্ড কার্ডহোল্ডারের নাম ঘোষণা করা হবে পুরস্কার বিজয়ী হিসেবে।

পুরস্কারের মধ্যে রয়েছে- ই-কমার্স ভাউচার, হাত ঘড়ি, ডিনার কুপন, গিফট ভাউচার ইত্যাদি। ‘টপ প্রাইজ’ বা প্রথম পুরস্কার বিজয়ী পাবেন স্থানীয় কিংবা আন্তর্জাতিক একটি বিশেষ ট্রাভেল/ ভ্রমণ ভাউচার। এক্ষেত্রে সংশ্লিষ্ট পুরস্কার বিজয়ী দেশে বা বিদেশে তার পছন্দের গন্তব্যে ভ্রমণের সুযোগ পাবেন।

এ বিষয়ে বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, আমরা পবিত্র রমজান মাসকে স্বাগত জানাই। এই পবিত্র মাস উপলক্ষে মাস্টারকার্ডধারী গ্রাহকদের জন্য ‘দ্য গ্র্যান্ড এস্কেপ’ শীর্ষক পুরস্কার জেতার সুযোগ চালু করতে পেরে অত্যন্ত আনন্দিত।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ