মায়ের জন্য দোয়া চাইলেন শ্রাবন্তী

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২০

মায়ের জন্য দোয়া চাইলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক

নন্দিত মডেল ও অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী এখন যুক্তরাষ্ট্রের স্থায়ী বাসিন্দা। দুই সন্তান নিয়ে সেখানেই আছেন অনেক দিন ধরে। দেশেও সচরাচর আসেন না তিনি। ৯ অক্টোবর করোনা সংকটের মধ্যেই দেশে ফিরেছেন তিনি। ফিরেই চলে গেছেন মায়ের বাড়ি বগুড়ায়। এই অভিনয় তারকার মা মাহমুদা সুলতানা এখন গুরুতর অসুস্থ। তাকে বগুড়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার সেবা করার জন্যই এখন বগুড়ায় অবস্থান করছেন তিনি। তার সঙ্গে বড়বোন সাবেরাও আছেন।

শ্রাবন্তী জানান, তার মায়ের শারীরিক অবস্থা ভালো নয়। সবার কাছে দোয়া চেয়ে শ্রাবন্তী বলেন, পৃথিবীতে মায়ের কোনো তুলনা হয় না। চোখের সামনে মায়ের এত কষ্ট সহ্য করতে পারছি না। আল্লাহর কাছে একটাই প্রার্থনা আল্লাহ যেন আমার মাকে কষ্ট না দেন, তাকে যেন শান্তি দেন। আমার মায়ের জন্য সবার কাছে দোয়া চাই।

শ্রাবন্তী জানান, তিন সপ্তাহের জন্য তিনি দেশে এসেছেন। শ্রাবন্তী সর্বশেষ নুরুল আলম আতিক পরিচালিত ‘ডালিম কুমার’ নাটকে অভিনয় করেন। বিজ্ঞাপনে শ্রাবন্তী প্রথম মডেল হন তারিক আনাম খানের নির্দেশনায় পেপসোডেন্টের বিজ্ঞাপনে। পরে অনেক বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে আকাশচুম্বি জনপ্রিয়তা পান তিনি। শ্রাবন্তী অভিনীত একমাত্র সিনেমা ‘রং নাম্বার’। এটি নির্মাণ করেছিলেন মতিন রহমান। যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর আগেই তিনি অভিনয় ছেড়েছিলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ