মিডিয়া বাড়াবাড়ি করছে,করোনা মোকাবেলায় সফল যুক্তরাষ্ট্র: মাইক পেন্স

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, জুন ১৮, ২০২০

মিডিয়া বাড়াবাড়ি করছে,করোনা মোকাবেলায় সফল যুক্তরাষ্ট্র: মাইক পেন্স

অনলাইন ডেস্ক :: বৈশ্বিক মহামারী কোভিড-১৯ মোকাবেলায় যুক্তরাষ্ট্র সফল হয়েছে বলে মন্তব্য করেছেন দেশটির ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স। এ নিয়ে মার্কিন সংবাদমাধ্যমগুলো বাড়াবাড়ি করছে বলে মন্তব্য করেছেন তিনি।খবর বিবিসির।

করোনা পরিস্থিতি নিয়ে মিডিয়ার ভূমিকার সমালোচনা করে ওয়াল স্ট্রিট জার্নালে একটি নিবন্ধ লেখেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের রানিংমেট।

এতে তিনি জানান, করোনা নিয়ে অহেতুক ভীতি তৈরি করছে মিডিয়া। এমনকি মহামারীর দ্বিতীয় ধাক্কা নিয়ে ফুলিয়ে ফাঁপিয়ে লিখছে তারা।

মার্কিন ভাইস-প্রেসিডেন্ট বলেন, সত্য কথা হচ্ছে মিডিয়া যাই বলুক না কেন, যুক্তরাষ্ট্রে করোনা নিয়ন্ত্রণে আমাদের পদক্ষেপগুলো সফল। এই সাফল্য উদযাপনের বিষয়, মিডিয়ার উচিত নয় ভীতি তৈরি করা।

মাইক পেন্স বলেন, আমরা সংক্রমণের মাত্রা কমাতে সক্ষম হয়েছি, বেশি ঝুঁকিতে থাকা মানুষদের আমরা সেবা দিয়েছি, আমরা জীবন বাঁচিয়েছি এবং করোনা মোকাবেলায় একটি শক্ত ভিত তৈরি করেছি।

তবে যুক্তরাষ্ট্রের অধিকাংশ বিশেষজ্ঞদের মতে, মৃতের সংখ্যা ১ লাখ পার হয়ে গেলেও যুক্তরাষ্ট্রে এখনও করোনার প্রথম ধাক্কায় আছে।

করোনায় একক দেশ হিসেবে একমাত্র যুক্তরাষ্ট্রেই লক্ষাধিক লোক মারা গেছেন। দেশটিতে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে এক লাখ ১৯ হাজার। আক্রান্তের তালিকাতেও শীর্ষে দেশটি। এখন পর্যন্ত ২২ লাখ ১৫ হাজার মানুষের মধ্যে ভাইরাসটি সংক্রমিত হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ