‘মিথিলাকে নিয়ে গর্বিত সৃজিত’

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৯

‘মিথিলাকে নিয়ে গর্বিত সৃজিত’

সিল-নিউজ বিডি-ডেস্ক ::জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির কয়েকটি ব্যক্তিগত স্থিরচিত্র ও ভিডিও ফাঁস হয়েছে। মিথিলা-ফাহমির ফাঁস হওয়া ১৬ টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরপাক খাচ্ছে। তোলপাড় সৃষ্টি করেছে সামাজিক যোগাযোগামাধ্যম ব্যবহারকারীদের মধ্যে।

এ নিয়ে বিপাকে পড়েছেন মিথিলা। তিনি আইনি ব্যবস্থাও নিয়েছেন। তবে সমালোচকরা পিছু ছাড়ছে না মিথিলার। তাহসানের সঙ্গে সুখের সংসার ত্যাগ করে মিথিলা এমন সম্পর্কে জড়াবেন এটি মেনে নিতে পারছেন না তার ভক্তরা। তাই ফাহমি-মিথিলার সম্পর্ক নিয়ে কড়া সমালোচনা চলছে।

এমতাবস্থায় মিথিলার পাশে দাঁড়িয়েছেন কলকাতার নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জি। সৃজিত বলেছেন, তিনি এখনও মিথিলাকে নিয়ে গর্ববোধ করেন।

গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর সৃজিতের সঙ্গে মিথিলা নতুন সম্পর্কে জড়ান বলে মিডিয়ায় সংবাদ প্রকাশ হয়। খবরে বলা হয়, প্রায় দুই বছর ধরেই নাকি চলছে তাদের মন দেয়া-নেয়া। এমনকি খুব শিগগির বিয়ের বন্ধনেও আবদ্ধ হতে যাচ্ছেন তারা!

এমন গুঞ্জনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মিথিলা ও পরিচালক ফাহমির ছবি ও ভিডিও, যা নিয়ে বেশ সমালোচিত হতে হচ্ছে জনপ্রিয় এই অভিনেত্রীকে।

মিথিলাকে নিয়ে সমালোচনার ঝড় যখন বইতে শুরু করে তখন তার পাশে এসে দাঁড়িয়েছেন সৃজিত মুখার্জি।

টাইমস অব ইন্ডিয়ায় দেওয়া এক সাক্ষাৎকারে মিথিলার প্রশংসা করে সৃজিত বলেছেন, ‘কারও ব্যাক্তিগত জীবন নিয়ে এমনটি করা একটি অপরাধমূলক কাজ। যে এই কাজটি করেছে তার শাস্তি পাওয়া প্রয়োজন। তবে এই অবস্থার মধ্যেও মিথিলা যেভাবে বিষয়টি সামাল দিচ্ছেন তা সত্যি প্রশংসার যোগ্য। ফেসবুকে তিনি যে বিবৃতি দিয়েছেন সেটি সত্যি অসাধারণ। এটি আমাকে তার প্রতি আরও গর্বিত করছে।’

উল্লেখ্য, মঙ্গলবার রাত সাড়ে ১০টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেন মিথিলা। ফেসবুকে পোস্টে মিথিলা লিখেছেন, ‘কী ঘটেছে তার কোনো ব্যাখ্যা দিতে আসিনি। বরং সামাজিক যোগাযোগমাধ্যমে আমার কিছু ব্যক্তিগত ছবি নিয়ে যা হয়েছে, সেই সম্পর্কে নিজের অবস্থান পরিষ্কার করতে চাই। এসব ছবির কিছু বাস্তব, কিছু মনগড়া। আমার সুনাম ক্ষুণ্ন করতে কিছু অপরাধী প্রতিহিংসাপরায়ণ হয়ে এগুলো অনলাইনে ছেড়ে দিয়েছে।’

২০১৭-১৮ সালে ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার সম্পর্ক ছিল। তাদের মধ্যকার সম্পর্ক থাকাকালের কিছু ছবি ফাঁস হয়েছে। সম্পর্কের কথা স্বীকার করে মিথিলা লেখেন- ‘ফাহমির ফেসবুক প্রোফাইল হ্যাক হয়েছিল। তখনই অপরাধীরা খারাপ উদ্দেশ্যে ব্যবহারের জন্য এগুলো খুঁজে নিয়েছে। এখানে ডেটিং শব্দটির ওপর জোর দিতে চাই, যার অর্থ আমরা একটি সম্পর্কে ছিলাম। সহজভাবে বললে- দুটি মানুষ একে অপরের সঙ্গে জড়ালে ঘনিষ্ঠ মুহূর্ত কাটায়, ছবি তোলে। প্রযুক্তির যুগে সামাজিক যোগাযোগমাধ্যমে তারা এগুলো ভাগ করে নেয়। তবে নিজের গোপনীয়তা রক্ষা করতে না পারার দায় আমারই।’

প্রসঙ্গত সোমবার রাতে ফেসবুকের একটি গ্রুপ থেকে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার অন্তরঙ্গ ছবি পোস্ট করা হয়। এর পর রাতেই ছবিটি ভাইরাল হয়ে পড়ে।

সকালে এ দুই শোবিজ তারকার একাধিক অন্তরঙ্গ ছবি বিভিন্ন গ্রুপে পোস্ট হতে থাকে। ছবিগুলো নিয়ে দিনভর সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনা-সমালোচনা চলতে থাকে। বিষয়টি নিয়ে বিনোদন অঙ্গনকে নাড়া দেয়। এ নিয়ে শোবিজের অনেক তারকাই তাদের মত ব্যক্ত করেছেন। অনেকে মিথিলার পক্ষে অবস্থান নিয়েছেন। অনেকে প্রতিবাদ করেছেন।

উল্লেখ্য, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে আইরা তেহরীম খান নামে এক কন্যাসন্তান রয়েছে। তবে দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তারা।

পরে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে একাধিকবার মিথিলাকে দেখা গেছে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়েও গুঞ্জন রয়েছে। তবে বিষয়টি নিছক গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন মিথিলা।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ