মিলানে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২১

মিলানে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

অনলাইন ডেস্ক
বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী সংগঠনটির ইতালির মিলান লোম্বার্দীয়া শাখার উদ্যোগে পালিত হয়েছে।

সোমবার (৪ জানুয়ারি) মিলান মাচাক্কিনিস্থ জুরিখ মিলনায়তনে মিলান লোম্বার্দীয়া ছাত্রলীগের সাধারণ সম্পাদক অলিউর রহমানের পরিচালনায় ও মিলান লোম্বার্দীয়া ছাত্রলীগের সহ-সভাপতি কাওছার আহমদ’র সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি ছাত্রলীগের সহ-সভাপতি জাকির আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইতালি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী।

বক্তারা শুরুতে অনুষ্ঠান আয়োজনের জন্য লোম্বার্দীয়া ছাত্রলীগের সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানিয়ে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ভাষা আন্দোলন, ছয় দফা আন্দোলন, ৬৯-গণ অভ্যুত্থান এবং মহান স্বাধীনতা সংগ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে সকল স্বাধিকার আন্দোলনসহ স্বাধীনতা পরবর্তী সকল গণতান্ত্রিক আন্দোলনে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় সুদীর্ঘ পথ অতিবাহিত করে সর্বদা দেশ ও জনগণের জন্য সর্বোচ্চ অবদান রেখে যাচ্ছে। তারই ধারাবাহিকতা বজায় রেখে ছাত্রলীগ অগ্রসরভাবে এগিয়ে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন মিলান লোম্বার্দীয়া ছাত্রলীগের সহ-সভাপতি শহিদ আলী, সহ-সভাপতি মিরাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আহমেদ হিমেল, সাংগঠনিক সম্পাদক ইমাদ আহমদ, সদস্য সুমন মির্জা, জাহাঙ্গীর শফিকুল, রুহুল আমীন, জুয়েল, রায়হান কবির, অনিক, সৌরভ রিয়াজুল হাসান, রিপন প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ