মিলার ৮ সপ্তাহের আগাম জামিন

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, জুলাই ১, ২০১৯

মিলার ৮ সপ্তাহের আগাম জামিন

বিনোদন ডেস্ক :: এসিড হামলার অভিযোগে দায়ের করা মামলায় সংগীতশিল্পী মিলাকে আট সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে জামিনের মেয়াদ শেষ হলে তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (১ জুলাই) এক জামিন আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এসএস কুদ্দুস জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে মিলার জামিন আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী দেবাশীষ ভট্টাচার্য।

এর আগে ৬ জুন এসিড হামলার অভিযোগে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে তার সাবেক স্বামী পাইলট এসএম পারভেজ সানজারির বাবা এসএম নাসির উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেন।

ওই মামলায় মিলা ছাড়াও তার সহকারী জন পিটার হাওলাদার কিমকে আসামি করা হয়। এসিড অপরাধ দমন আইনের ৫ (খ) ও ৭ ধারায় মামলা করা হয়।

মামলার এজাহারে বলা হয়, ২ জুন রাত আটটার দিকে উত্তরার তিন নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে পারভেজের গায়ে এসিড নিক্ষেপ করা হয়। তখন মোটরসাইকেল চালাচ্ছিলেন পারভেজ।

ঘটনার পর এসিডে আহত পারভেজ জানান, বিয়ে বিচ্ছেদের পর থেকেই বিভিন্ন সময় তাকে হুমকি দেওয়া হচ্ছিল। মিলার সহকারী জন পিটার হাওলাদার কিম তার শরীরে অ্যাসিড নিক্ষেপ করেন বলে তিনি অভিযোগ করেন।

প্রসঙ্গত, ২০১৭ সালে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা। বছরখানেক আগে বিয়ে বিচ্ছেদ হয় তাদের। এরপর থেকে নানা আলোচনায় আসেন মিলা ও পারভেজ। দুজনই পরস্পরের বিরুদ্ধে নানা অভিযোগ করতে থাকেন। পারভেজের বিরুদ্ধে নির্যাতন ও দেশদ্রোহ কাজের সঙ্গে লিপ্ত থাকার অভিযোগ আনেন মিলা।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ