মুক্তাক্ষর আবৃত্তি সংগঠনের উদ্যোগে প্রণিপাত হে নজরুল অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, মে ২৫, ২০২২

মুক্তাক্ষর আবৃত্তি সংগঠনের উদ্যোগে প্রণিপাত হে নজরুল অনুষ্ঠিত

সিলনিউজ বিডি ডেস্ক :: বাঙালির অনুষঙ্গ স্পন্দনশীল জাতীয় কবি নজরুল ইসলামের ১২৩ তম জন্মদিন উদযাপন উপলক্ষে মুক্তাক্ষর আবৃত্তি সংগঠনের উদ্যোগে প্রণিপাত হে নজরুল এর আয়োজন করে। (২৫ মে) বুধবার বিকাল ৩টায় নগরীর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এডভোকেট শহিদুল ইসলামের সভাপতিত্বে ও ত্রিপর্না দেব এর পরিচালনায় প্রণিপাত হে নজরুল এর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মুরারিচাঁদ কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক সুনীল ইন্দু অধিকারী। স্বাগত বক্তব্য রাখেন, মুক্তাক্ষর আবৃত্তি সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক পরিচালক বিমল কর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল গবেষক আতাউর রহমান, সোনালী ব্যাংকের প্রিন্সিপাল মতিলাল মালাকার।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রতিকৃতিতে প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে কবির সার্থক জনম ১২৩ তম উদযাপন করেন। উত্তরীয় পরিয়ে নতুন শিক্ষার্থী আফসানাকে বরণ করেন অতিথিরা। বাংলাদেশ বায়ললি অলিম্পয়াড জাতীয় পর্যায়ে দ্বিতীয় রানার আপ ত্রিপর্না দেবকে অভিনন্দন ক্রেস্ট প্রদান করা হয়। আবৃত্তি বরেন পিউ, প্রবীর, ইয়াসিন, সূচি, রাইসী, শ্রেষ্ঠ, সৃষ্টি, বিথী, মনিষা, ঐশিকা, মিম। সবশেষে জন্মদিনের কেক কেটে নজরুল ভালবাসায় সবাইকে সিক্ত করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ