মুক্তাদিরকে গণধোলাই ও সিলেট থেকে বিতাড়িত করার ঘোষণা মহানগর যুবলীগের

প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ, মে ১, ২০২২

সিলনিউজ ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, দেশবরেণ্য রাজনীতিবিদ, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষাসৈনিক, সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী সিলেটের কৃতি সন্তান মরহুম আবুল মাল আবদুল মুহিতকে নিয়ে বিএনপি নেতা খন্দকার মুক্তাদির কুরুচিপূর্ণ ফেসবুক স্ট্যাটাস দিয়েছিলেন।

তার (মুক্তাদির) ফেসবুক স্ট্যাটাসের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।শনিবার (৩০ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা বলেন, ‘সর্বজন শ্রদ্ধেয় একজন মৃত ব্যক্তিকে নিয়ে খন্দকার মুক্তাদির যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন কোনো সুস্থ মস্তিষ্কের মানুষ কখনো তা করতে পারে না।

নেতৃবৃন্দ বলেন মরহুম আবুল মাল আবদুল মুহিতকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে খন্দকার মুক্তাদির দেশবাসী ও সিলেটবাসীর হৃদয়ে আঘাত করেছেন এবং মানসিক বিকারগ্রস্ত বিএনপি নেতা খন্দকার মুক্তাদি আবারও প্রমাণ করলেন বিএনপি একটি মানসিক বিকারগ্রস্ত লোকদের সংগঠন।‘খন্দকার মুক্তাদির কুলাঙ্গার খন্দকার মোশতাকের উত্তরসূরী। নেতৃবৃন্দ অবিলম্বে কুলাঙ্গার খন্দকার মুক্তাদিরকে তার বক্তব্য প্রত্যাহার করে সিলেটবাসী ও দেশবাসীর কাছে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা করা জন্য বলেন। অন্যতায় খন্দকার মুক্তাদিরকে সিলেট থেকে বিতাড়িত ও প্রকাশ্যে গণধোলাই দেয়া হবে বলে হুশিয়ারি দেন।’

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ