মুক্তিযোদ্ধাদের ত্যাগের ফসল স্বাধীনতা সকলকে রক্ষা করতে হবে: মাসুক উদ্দিন

প্রকাশিত: ১২:২৫ পূর্বাহ্ণ, মার্চ ২৬, ২০২১

মুক্তিযোদ্ধাদের ত্যাগের ফসল স্বাধীনতা সকলকে রক্ষা করতে হবে: মাসুক উদ্দিন

অনলাইন ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন বলেছেন, বীর মুক্তিযোদ্ধাদের পরিশ্রম ও ত্যাগের ফসল স্বাধীনতা। এই স্বাধীনতা রক্ষা করা সকলের নৈতিক দায়িত্ব। মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ ও সাহসী সন্তান। তারা নিজেদের জীবনের মায়া ত্যাগ করে, বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছেন। তাদের কাছে আমরা আজীবন চিরঋণী। তাই তাঁদেরকে যথাযথ সম্মান দিতে হবে। তিনি বলেন, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরে দেশপ্রেমিক হিসেবে গড়ে তোলতে হবে। তিনি হাসান মার্কেটে বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনার মাধ্যমে সম্মান প্রদর্শন করায় কৃতজ্ঞতা জানিয়ে ব্যবসার পাশাপাশি দেশ ও জনগণের স্বার্থে কাজ করার আহবান জানান।

তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির উদ্যোগে সমিতির কার্যালয়ে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আলোচনা সভা, মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি মো. রইছ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মো. আজিজুল করিমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাভেল। বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী আকিক, হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সহ সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল ও আক্তার সুহেল।

হাফিজ মাহমুদুর রহমানের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য এমদাদ হোসেন মুর্শেদ ও এম.এ হায়দার বিদেশযাত্রা উপলক্ষে সংবর্ধনা প্রদান ও সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ান আয়ান সিক্সার্স ও রানার্সআপ সামি সিক্সার্স দলের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রুকন ও মো. সাহেদ বকস, কোষাধ্যক্ষ হাজী বেলাল আহমদ, দপ্তর সম্পাদক মো. মশিউর রহমান বাবু, প্রচার সম্পাদক সৈয়দ মোরাদ হোসেন রাজিব, সদস্য শরীফ হোসেন, দুলাল মৃধা, নুরুল ইসলাম, আলী হায়দার, রিন্টু চক্রবর্তী।

এছাড়াও ব্যবসায়ী আমিনুর রহমান খসরু, আব্দুল মালিক মিলাদ, লোকমান হোসেন, সেলিম আহমদ, আজিজুল মকসুদ তালহা, শাহীন আহমদ শাহীন, বরকত মিয়া, কাজী ফাহিম উদ্দিন, শামসুল আলম সিদ্দিকী, হারুনুর রশীদ, দেবুল চন্দ্র সেন, কামাল আহমদ, জামাল আহমদ সহ মার্কেটের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ