মুক্তিযোদ্ধার উপর হামলকারীদের শাস্তির দাবীতে দক্ষিণ সুরমা উপজেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের প্রতিবাদ সভা

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২০

মুক্তিযোদ্ধার উপর হামলকারীদের শাস্তির দাবীতে দক্ষিণ সুরমা উপজেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের প্রতিবাদ সভা
চট্টগ্রামের বাঁশখালীতে মৃত মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় সালামিতে, মুক্তিযোদ্ধাদের সমাবেশে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান সহ গণমাধ্যম কর্মীদের উপর এম.পি মোস্তাফিজুর রহমানের নির্দেশে তার সন্ত্রাসী পেটোয়া বাহিনী দ্বারা হামলায় প্রতিবাদ সভা করেছে দক্ষিণ সুরমা উপজেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ড।
২৯ আগস্ট শনিবার বিকেল ৫টায় ২৫নং ওয়ার্ডের মোমিনখলা নুরজাহান জামে মসজিদের সামনে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সভায় নেতৃবৃন্দরা বলেন, ১৯৭১ সালে দেশকে শত্রুমুক্ত করতে মুক্তিযোদ্ধারা যুদ্ধ করেছেন আমাদের একটি স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন। দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে নির্দেশ প্রদান করেছেন। মুক্তিযোদ্ধাদের জন্য তিনি অনেক সুযোগ সুবিধা প্রদান করেছেন। দেশের এই সূর্য সন্তানরা নিজেদের জীবনের মায়া ও পরিবারেরর মায়া ত্যাগ করে লাল-সবুজের পতাকার জন্য প্রাণ দিয়েছেন। অথচ দেশের এই শ্রেষ্ট সন্তানদের উপর সন্ত্রাসী হামলা কোনোভাবে মেনে নেওয়া যায় না। বক্তারা বলেন, চট্টগ্রামের বাঁশখালীতে মৃত মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় সালামিতে, মুক্তিযোদ্ধাদের সমাবেশে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান সহ গণমাধ্যম কর্মীদের উপর এম.পি মোস্তাফিজুর রহমানের নির্দেশে তার সন্ত্রাসী পেটোয়া বাহিনী দ্বারা হামলা অত্যন্ত ন্যাক্কারজনক একটি ঘটনা। নেতৃবৃন্দ এম.পি মোস্তাফিজের সংসদ সদস্য পদ বাতিল সহ হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
দক্ষিণ সুরমা উপজেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি ও সিলেট মহানগর যুবলীগের সিনিয়র সদস্য শাওন আহমেদ শাহানের সভাপতিত্বে ও সহ-সভাপতি লিমন আহমেদের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি জাবের আহমেদ, সহ-সভাপতি জায়েদ আহমেদ, সহ-সভাপতি মিনহাজ আহমেদ, সাধারণত সম্পাদক মোঃ আবুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ আহমেদ, কার্যকরী সদস্য রিকাব, তানজিল, ফাহিম, রাসেল, রাকিব, সিলেট জেলা মুক্তি যুদ্ধা যুব কমান্ডের সাংগঠনিক সম্পাদক আলী আহসান রুবেল, ক্রীড়া সম্পাদক পাপলু আহমেদ সহ সিলেট জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ