মুক্তি অনিশ্চয়তায় পরীমনির ‘বাহাদুরী’

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

মুক্তি অনিশ্চয়তায় পরীমনির ‘বাহাদুরী’

বিনোদন ডেস্ক: ‘বাহাদুরী’ ছবি নির্মাণ শুরু হয়েছিল তিন বছর আগে। গত বছরের জানুয়ারিতে ছবিটির কাজ শেষ হওয়ার পরও মুক্তি অনিশ্চিত হয়ে পড়েছে পরীমনি অভিনীত এ ছবির। ছবির পরিচালক শফিক হাসান জানিয়েছেন, চলতি মাসেই ‘বাহাদুরী’ ছবি মুক্তির পরিকল্পনা ছিল। কিন্তু করোনায় দেশের সব সিনেমা হল বন্ধ থাকায় ছবিটির মুক্তি অনিশ্চিত হয়ে পড়েছে। অনলাইনের স্ট্রিমিং প্ল্যাটফর্মে ছবি মুক্তি দিলেও এর লগ্নি উঠে আসবে কিনা সেটাও বলা কঠিন। তাই ছবিটি নিয়ে তার পাশাপাশি দুশ্চিন্তায় আছেন প্রযোজক ও ছবি-সংশ্নিস্টরা। ‘বাহাদুরী’ ছবিতে পরীমনির বিপরীতে আবারও অভিনয়ে দেখা যাকে সাইমন সাদিককে। ছবির আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান ও মৌ খান।

‘বাহাদুরী’ নিয়ে পরীমনি জানিয়েছেন, দর্শকের ভালো লাগাকে প্রাধান্য দিয়ে ছবির গল্প ও শিল্পী নির্বাচন করা হয়েছে। নির্মাণের জন্য নেওয়া হয়েছে অনেক সময়। একটি ভালো ছবির জন্য যা কিছু করা প্রয়োজন, তার সব রকম চেষ্টা ছিল এ ছবিতে। এ কারণেই তার চাওয়া, ছবি মুক্তি নিয়ে যে সংকট তা শিগগিরই কেটে যাক। ছবিটি হলে গিয়ে দর্শক দেখুক।’

‘বাহাদুরী’ ছাড়াও পরীমনি সম্প্রতি চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ ছবির কাজ শেষ করেছেন। ব্যস্ত ছিলেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির কাজ নিয়ে। করোনার কারণে এ মুহূর্তে এ ছবির নির্মাণ থেমে আছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ