মুরারিচাঁদ কলেজে কেমিস্ট্রি ক্লাবের কমিটি গঠন : সভাপতি জুবেল , সম্পাদক আহবাব

প্রকাশিত: ২:৩৩ পূর্বাহ্ণ, নভেম্বর ৮, ২০১৯

মুরারিচাঁদ কলেজে কেমিস্ট্রি ক্লাবের কমিটি গঠন : সভাপতি জুবেল , সম্পাদক আহবাব
বিশেষ প্রতিনিধি :: সিলেটের মুরারিচাঁদ কলেজে শিক্ষা, শিল্প এবং সাংস্কৃতিক বিচিত্রতা ধরে রাখার লক্ষ্যে গঠিত রসায়নবিদ্যা বিভাগ অধীনস্থ ঐতিহ্যবাহী কেমিস্ট্রি ক্লাবের ২০১৯-২০ মেয়াদী কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে ।
বৃহস্পতিবার কলেজের রসায়নবিজ্ঞান শাখার সম্মেলন কক্ষে ক্লাবের প্রধান উপদেষ্টা ও বিভাগীয় প্রধান অশোক কুমার পালের উপস্থিতিতে টানা দ্বিতীয় মেয়াদে কেমিস্ট্রি ক্লাবের নবগঠিত কমিটি ঘোষিত হয় । অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী জুবেল আহমেদকে সভাপতি এবং অনার্স তৃতীয় বর্ষের আহবাব আহমেদকে সাধারণ সম্পাদক করে ৩২ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন ক্লাব নির্বাচিত কো-অর্ডিনেটর প্যানেল ।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি গোলাম কিবরিয়া, শতরূপা সেন ; সহ সাধারণ সম্পাদক তানজিনা ফেরদৌস খান, রুহুল কিশোর ; সাংগঠনিক সম্পাদক সৈকত ভট্টাচার্য্য, সহ সাংগঠনিক সম্পাদক তানভীর মাহফুজ তানিম, শাহরিয়ার আহমেদ রনি ; অর্থ সম্পাদক শাহেদুল ইসলাম, সহ অর্থ সম্পাদক মাহফুজ আল হাসান, বিশ্বজিৎ কৈরী ; দপ্তর সম্পাদক আনোয়ার ইসলাম, সহ দপ্তর সম্পাদক আরিফ হোসেন শাকিল, বিপ্রজিৎ জয় ; প্রচার সম্পাদক ফয়েজুল হাসান ফারহান, সহ প্রচার সম্পাদক অনন্যা জাফরিন, প্রসেনজিৎ দেব রুদ্র, আল-আমিন ; সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাঈশা ইসলাম, সহ সাংস্কৃতিক সম্পাদক সাদিয়া সিদ্দিক, নুসরাত জাহান অন্তরা, লুপা রায় চৌধুরী ; আপ্যায়ন সম্পাদক ঝুটন চন্দ্র দাশ, সহ আপ্যায়ন সম্পাদক দেবজ্যোতি শর্ম্মা, তানভির হাসান তারেক, বর্ষণ দত্ত ; ক্রীড়া সম্পাদক পারভেজ আহমেদ, সহ ক্রীড়া সম্পাদক মিহির তালুকদার, ছামিউল ইসলাম ; তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম ইমরান এবং সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিন প্রিমা ।
এর পূর্বে গত ৩১ শে অক্টোবর নতুন বছরের কার্যনির্বাহী কমিটি গঠনের ধারাবাহিকতা বজায় রেখে ক্লাবের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় ।
  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ