মুসলিম যুবককে বিয়ে করলেন কেরালার মুখ্যমন্ত্রীর মেয়ে, সমালোচনার ঝড়

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, জুন ১১, ২০২০

মুসলিম যুবককে বিয়ে করলেন কেরালার মুখ্যমন্ত্রীর মেয়ে, সমালোচনার ঝড়

অনলাইন ডেস্ক :; করোনার ভয়াবহ পরিস্থিতির মধ্যেই ভারতের কেরালা রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাইবিজায়নের মেয়ে বীণা টির সঙ্গে বিয়ে হয়েছে মুসলিম যুবক পি এমোহাম্মদ রিয়াজের।

পি এ মোহাম্মদ রিয়াজ ভারতের কমিউনিস্ট পার্টির (মার্ক্সবাদী) একজন যুবনেতা।

করোনা সর্তকতায় বিধিনিষেধের কারণে ঘরোয়াভাবেএ বিয়ে অনুষ্ঠিত হয়।

এদিকে এ বিয়ে নিয়ে ভারতের সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বইছে।

বীণা হিন্দু এবংরিয়াজ মুসলমানহওয়ায় এ বিয়ে নিয়ে তীর্যক বক্তব্য দিচ্ছেন কেউ কেউ।

অনেকে নবদম্পতিকে ট্রোল করছেন। তবে ব্যতিক্রমও দেখা গেছে। বীণা ও রিয়াজকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন বহুসংখ্যক নেটিজেন।

ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, ঘরোয়াভাবে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে রেজিস্ট্রি করে বিয়ের কাজ সেরেছেন বীণা ও রিয়াজ। আগামী ১৫ জনু তিরুঅনন্তপুরমে একটি ছিমছাম অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে উপস্থিত থাকবেন দুই পরিবারের সদস্য এবং বাছাই করা কয়েকজন অতিথি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, বীণা পেশায় একজন তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ। তথ্যপ্রযুক্তি সংস্থা ওরাকলে কাজ করার পর আর পি টেকসফট নামে একটি সংস্থার সিইও ছিলেন তিনি।

এদিকে মোহাম্মদ রিয়াজ ২০১৭ সালে সিপিএমের যুব সংগঠন ডিওয়াইএফআই-এর সভাপতি নির্বাচিত হন। ২০০৯ সালে লোকসভা নির্বাচনে কোঝিকোড় কেন্দ্র থেকে সিপিএমের প্রার্থী হিসাবে লড়ে পরাজিত হয়েছিলেন রিয়াজ।

জানা গেছে, বীণার দ্বিতীয় স্বামী রিয়াজ। এর আগে তিরুঅনন্তপুরমের বাসিন্দায় সুনীশ নামে আইনজীবীর সঙ্গে বিয়ে হয়েছিল বীণার। সে ঘরে বীণার ১০ বছরের একটি সন্তানও রয়েছে। সুনীশের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর রিয়াজের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন বীণা। রিয়াজেরও এটি দ্বিতীয় বিয়ে। প্রথমপক্ষের স্ত্রীর সঙ্গে তার দু’টি সন্তান রয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ