মুয়িয সুজন এর শারীরিক অবস্হার কিছুটা উন্নতি,সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত: ১০:১১ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

মুয়িয সুজন এর শারীরিক অবস্হার কিছুটা উন্নতি,সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
সিলেটের বিশিষ্ট ব্যাক্তিত্ব এ এস এ মুয়িয সুজন করোনাক্রান্ত হয়ে গুরুতর অসুস্হ থেকে তার শারীরিক অবস্হার কিছুটা উন্নতি হয়েছে। বুধবার (৬ এপ্রিল) তিনি ঢাকায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন,তবে এখনো বাসায় চিকিৎসাধীন রয়েছেন।
এ এস এ মুয়িয সুজন পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ( পিএসএফ) এর চেয়ারম্যান,ঢাকাস্থ ডেল্টা হসপিটাল লিমিটেড এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান,বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা “প্রতিভা বিকাশ” বাংলাদেশ এর চেয়ারম্যান,আলফা ক্রেডিট রেটিং লিঃ ও আলফা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড এর চেয়ারম্যান এর দায়িত্ব পালন করছেন। এ ছাড়া তিনি গ্রীন ডেল্টা লাইফ ইন্সুরেন্সের কোম্পানী লিমিটেড এর সাবেক পরিচালক, সাবেক অর্থমন্ত্রী ও বর্তমান পররাষ্ট্রমন্ত্রীর ভাই। অত্যন্ত স্বজ্জন ব্যাক্তিত্ব সিলেটের কৃতি সন্তান, এ এস এ মুয়িয সুজন গত ২৯ মার্চ থেকে করোনাক্রান্ত হয়ে ঢাকা গ্রীণ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
করোনায় আক্রান্ত এ এস এ মুয়িয সুজন অসুস্হতার সংবাদে সিলেট সহ দেশ বিদেশে তাঁর পরিচিত মহল, আত্মীয় স্বজন,বন্ধু বান্ধব ও শুভাকাঙ্খীরা খোঁজখবর নেওয়া সহ তাঁর সুস্হতার জন্য দোওয়া করেছেন। এ জন্য এ এস এ মুয়িয সুজন মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করে সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।তিনি পরিপুর্ণ সুস্হতার জন্য সকলের দোওয়া কামনা করেছেন।

আমাদের ফেইসবুক পেইজ