মেট্রোপলিটন ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের ৩৫তম সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, জুন ১০, ২০২১

মেট্রোপলিটন ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের ৩৫তম সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক :: মেট্রোপলিটন ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের ৩৫তম সভা অনুষ্ঠিত হয়েছে। করোনা পরিস্থিতির কারণে ভার্চুয়াল প্ল্যাটফর্ম জুমের মাধ্যমে আজ বৃহস্পতিবার (১০ জুন) সকাল ১০টায় এই সভা অনুষ্ঠিত হয়। উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন সভায় সভাপতিত্ব করেন।

সভায় বিশ্বববিদ্যালয়ে নতুন বিষয়ে ডিগ্রি চালুকরণ, সামার টার্ম ২০২১ এর একাডেমিক ক্যালেন্ডার, বিভিন্ন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জনকৃত শিক্ষার্থীদের তালিকা, বিভিন্ন বিভাগের পরীক্ষা কমিটি ও শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের মেয়াদ বৃদ্ধির বিষয়ে অনুমোদন দেওয়া হয়।

অনুষ্ঠিত সভায় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, ব্যবসা অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিকা, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন, অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী, একুশে পদকপ্রাপ্ত কথাসাহিত্যিক ও শিক্ষাবিদ অধ্যাপক ড. সৈয়দ মনজুরুল ইসলাম, বিভাগীয় প্রধানগণ, পরীক্ষা নিয়ন্ত্রক, লাইব্রেরিয়ান ও সদস্য সচিব বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ এফ আর তানভীর উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ