মেলবোর্নে পাকিস্তানি ক্রিকেটারদের নামে রাস্তা

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

মেলবোর্নে পাকিস্তানি ক্রিকেটারদের নামে রাস্তা

স্পোর্টস ডেস্ক :; অস্ট্রেলিয়ার মেলবোর্নের মেলটন সিটি কাউন্সিলের নির্মাণাধীন একটি আবাসন প্রকল্পের রাস্তার নামকরণ করা হয়েছে ভারত-পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটারদের নামে।

পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ও দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান, সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম, ইনজামাম-উল-হক, জাভেদ মিঁয়াদাদ ও শোয়েব আখতার এবং ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকার ও বর্তমান অধিনায়ক বিরাট কোহলির নামে মেলটন সিটি কাউন্সিলের রাস্তাগুলোর নামকরণ করা হয়েছে।

হাউজিংয়ের প্রোপার্টি ডেভেলপার বরুণ শর্মা এসবিএস হিন্দিকে বলেছেন, ভারত-পাকিস্তানের এ ক্রিকেটাররা এখানকার মানুষের কাছে বেশ জনপ্রিয়। তাই তারকা ক্রিকেটারদের নামে রাস্তাগুলোর নামকরণ করা হয়েছে। রাস্তাগুলোর নাম কাউন্সিল কর্তৃক অনুমোদিত হয়েছে। তারকা ক্রিকেটারদের নাম দেয়ায় এখানকার জমি ও ফ্ল্যাট বিক্রি করতে মানুষকে বোঝানো সহজ হবে।

একটি সাইন বোর্ডে লেখা রয়েছে, খান (ইমরান খান) স্ট্রেট, তার ঠিক নিচে আরেকটি সাইন বোর্ডে লেখা রয়েছে ওয়াহ (স্টিভ ওয়াহ) স্ট্রেট।
হাউজিংয়ের রাস্তাগুলোতে আকরাম ওয়ে, হ্যাডলি স্ট্রিট, টেন্ডুলকার ড্রাইভ, আখতার অ্যাভিনিউ, ইনজামাম স্ট্রিট, কোহলি ক্রিসেন্ট ও সোবার্স ড্রাইভ নাম লেখা রয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ