‘মেসিকে বার্সায় রাখতে সামর্থ্যের সবকিছুই করব’

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২১

‘মেসিকে বার্সায় রাখতে সামর্থ্যের সবকিছুই করব’

স্পোর্টস ডেস্ক

লিওনেল মেসিকে বার্সেলোনায় ধরে রাখতে সামর্থ্যের সব কিছুই করা হবে। এমনটিই বলেছেন বার্সেলোনার নতুন সভাপতি হোয়ান লাপোর্তা।

সংবাদমাধ্যমে লাপোর্তা বলেছেন, সবকিছু দারুণভাবেই এগোচ্ছে। মেসিকে রাখার জন্য ক্লাবের সামর্থ্যের মধ্যে সম্ভাব্য সবকিছুই করব আমি। মেসিও থাকার ব্যাপারে রোমাঞ্চিত। ও অসাধারণ একজন মানুষ, আমি নিশ্চিত ও বার্সাতেই এভাবে চালিয়ে যেতে চায়।

লাপোর্তা আরও বলেছেন, আমাদের যা করার দরকার সবই করা হবে। আমাদের নিশ্চিত করতে হবে যে, সবকিছু খুব ভালোভাবেই হচ্ছে। আমাদের আগামী মৌসুমে খুব প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একটা দল বানাতে হবে। তবে আপাতত এ মুহূর্তে আমাদের অগ্রাধিকার কোপা দেল রে’র ফাইনালটা জেতা।

জুনে বার্সেলোনার সঙ্গে দীর্ঘদিনের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। বার্সার এই সুপারস্টারকে দলে পেতে টাকার বস্তা নিয়ে বসে আছে ম্যানচেস্টার সিটি-পিএসজির মতো নাম করা ক্লাবগুলো।

তবে গত মার্চে বার্সেলোনার নতুন সভাপতি নির্বাচিত হওয়ার পর মেসিকে নতুন চুক্তির প্রস্তাব করেছেন হোয়ান লাপোর্তা। স্প্যানিশ দৈনিক ‘স্পোর্ত’ সূত্রেমতে, মেসির সঙ্গে চুক্তি নবায়ন করলেও আগের চেয়ে পারিশ্রমিক কম দিতে চায় বার্সা।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ