মেসি থাকলেই পদত্যাগ করবেন বার্সেলোনা সভাপতি

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২০

মেসি থাকলেই পদত্যাগ করবেন বার্সেলোনা সভাপতি

স্পোর্টস ডেস্ক :

লিওনেল মেসি যদি প্রকাশ্যে বার্সেলোনায় থেকে যাওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত জানান তাহলে স্বেচ্ছায় পদত্যাগ করবেন ক্লাবের সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। এমন তথ্যই দিয়েছে স্পেনের সংবাদমাধ্যম।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে রেকর্ড ৮-২ গোলের ব্যবধানে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় বার্সেলোনা। তারপর থেকেই মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জন রটে।

গত বুধবার ব্যুরোফ্যাক্স পাঠিয়ে বার্সেলোনায় আর না খেলার সিদ্ধান্ত জানান মেসি। তারপর থেকেই বিশ্বে আলোড়ন সৃষ্টি হয়। স্পেনের বার্সেলোনা শহরে অবস্থিত ন্যু-ক্যাম্প স্টেডিয়ামের সামনে বিক্ষোভ শুরু হয়। মেসিভক্তরা বার্সেলোনা সভাপতির পদত্যাগ দাবি করেন। বার্সেলোনা শহরের মেয়রও মেসিকে রেখে দেয়ার পরামর্শ দিয়েছেন।

স্প্যানীয় সংবাদমাধ্যমের দাবি, বার্তোমেউ নিজেই নাকি মেসির সঙ্গে আলোচনায় বসার ইচ্ছা প্রকাশ করেছেন। তবে কোনো অবস্থাতেই বার্তোমেউয়ের সঙ্গে বৈঠকে বসতে রাজি নন মেসি।

মেসি বার্সেলোনা ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়ায় ক্লাবটির সভাপতি বৃহস্পতিবার রাতে স্বেচ্ছায় পদত্যাগ করার ইচ্ছাপ্রকাশ করেন। তবে অনেকেই বলছেন মেসিকে চাপে ফেলার জন্যই এমন ঘোষণা দিয়েছেন বার্সালোনা সভাপতি।

মেসিকে নিয়ে পরিস্থিতি খারাপ হওয়ায় সংবাদমাধ্যম এড়িয়ে চলছেন বার্সেলোনা সভাপতি বার্তোমেউ। ক্লাবের নবনিযুক্ত স্পোর্টিং ডিরেক্টর রামন প্লেনস বলছেন, মেসিকে রেখেই আমরা দল সাজাব।

রোববার বার্সেলোনার ট্রেনিং কমপ্লেক্সে স্বাস্থ্য পরীক্ষা করাতে যাবেন মেসি। পরদিন সোমবার বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে প্রথম দিনের অনুশীলনেও যোগ দেবেন মেসি।

২০২১ সাল পর্যন্ত বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ মেসি। তিনি যদি এখন অনুশীলনে যোগ না দেন তাহলে তার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনতে পারে বার্সা।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ