মেয়র আরিফের হুমকি প্রদানে শ্রেষ্ঠ যুব সংগঠক তাহেরের জিডি (ভিডিও)

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৯

মেয়র আরিফের হুমকি প্রদানে শ্রেষ্ঠ যুব সংগঠক তাহেরের জিডি (ভিডিও)

সিলনিউজ বিডি :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক কর্তৃক হুমকি প্রদানে সাধারণ ডায়ারী করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জাতীয় যুব দিবস ২০১০-এ জাতীয় যুব পুরস্কার শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত মোহাম্মদ এহছানুল হক তাহের। তিনি ৮ অক্টোবর মঙ্গলবার রাতে সিলেট কতোয়ালী মডেল থানায় এই সাধারণ ডায়রী করেন। যার নং ৫৪৫। সাধারণ ডায়রীতে তিনি উলে­খ করেন, আমি হক মঞ্জিল, শাপলা-১০, উত্তর জল­ারপার, ০২ নং ওয়ার্ড, সিলেট সিটি কর্পোরেশন, সিলেটের বাসিন্দা আলহাজ্ব মোঃ ফজলুল হক তানু মিয়া, দি এইডেড হাই স্কুলের সাবেক শিক্ষক ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের প্রথম উপজেলা চেয়ারম্যানের পুত্র ও জিন্দাবাজার পয়েন্টে অবস্থিত শাহজালাল লাইব্রেরী এন্ড ষ্টেশনারীর পরিচালক মোহাম্মদ এহছানুল হক তাহের।

তাহের কে মেয়র আরিফের হুমকি

Posted by Syl News BD on Tuesday, October 8, 2019

গত ৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ আনুমানিক বিকেল ৫টায় লতিফ সেন্টারের সম্মুখের ডান পার্শ্বে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে ড্রেন খননের লক্ষ্যে জায়গা নির্ধারণের বিষয়ে আলাপকালে পরিকল্পনা প্রণয়নের কপি চাওয়ার সাথে সাথে তিনি আমার উপর ক্ষিপ্ত হন। ক্ষিপ্ত হয়ে মারমুখী অবস্থায় হুমকি প্রদান করে বলেন, “দোকান ভাঙ্গবো পারলে আটকাও”। এমতাবস্থায় আমি এবং আমার ব্যবসা প্রতিষ্ঠান পাশাপাশি আমার মৌরশী সত্তে¡র চারিখানা দোকান রক্ষা ও আমার নিজের নিরাপত্তাবিধানের জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

উলে­খ্য, পাশাপাশি তিনি সামাজিক স্বেচ্ছাসেবী যুব সংগঠন সিলেট কল্যাণ সংস্থা ও সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি, জিন্দাবাজার ব্যবসায়ী ফোরামের সাধারণ সম্পাদক, গণতান্ত্রিক ব্যবসায়ী ফোরামের কার্যকরি কমিটির নির্বাহী সদস্য, সিলেট ব্যবসায়ী স্বার্থরক্ষণ পরিষদের সদস্য সচিব, বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন সিলেট মহানগর শাখার সভাপতি, ফুঁটপাত বাঁচাও রাস্তা বাঁচাও আন্দোলন সিলেটের আহ্বায়ক, অধিকার সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক, জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটি সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ