মোগলগাঁও ইউনিয়নে সাবেক চেয়ারম্যান সামসুল ইসলাম টুনু’র খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, জুন ২৩, ২০২২

মোগলগাঁও ইউনিয়নে সাবেক চেয়ারম্যান সামসুল ইসলাম টুনু’র খাদ্যসামগ্রী বিতরণ

সিলনিউজ বিডি ডেস্ক :: ভয়াবহ বন্যায় আক্রান্ত সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিয়নের মানুষের সার্বিক সহযোগীতায় দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন এবং তাদের জন্য সুখনো খাবার, জ্বালানী সামগ্রী ও রান্না করা খাবার প্রতিদিন বিতরণ করছেন সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব সামসুল ইসলাম টুনু মিয়া। তিনি শুক্রবার থেকে বুধবার পর্যন্ত লামাকাজী ফতেহপুর মাদরাসা আশ্রয় কেন্দ্র, দশগ্রাম বাজার, লালখাঁ, নোয়াগাঁও, ইলামেরগাঁও, মৌলভীরগাঁও ও মোগলগাঁও, হাউসা, শেখরগাঁও, চানপুর, মোগলগাঁও দারুল ইসলাম দাখিল মাদ্রাসায় আশ্রয় কেন্দ্র, লামাপাড়া, বানাগাঁও, গালমসার, এলাকা পরির্দশন করে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

তার সাথে থেকে খাদ্যসামগ্রী বিতরণে সহযোগীতা করছেন সাবেক মেম্বার মইন উদ্দিন, রফিকুল ইসলাম মামুন, মহানগর যুবলীগ নেতা সাইদুর রহমান, জেলা যুবলীগ নেতা আবু সুফিয়ান, হাবিবুর রহমান, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ময়না মিয়া ও অন্যান্য মেম্বার ও পরিশ্রমী স্বেচ্ছাসেবী যুবসমাজ। সামসুল ইসলাম টুনু মিয়া ব্যাক্তিগত সহযোগীতার পাশাপাশি বিভিন্ন সংস্থার পক্ষথেকেও খাবার বিতরণ করছেন।

বুধবার সন্ধ্যায় কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম আব্দুর রহিম ফাউন্ডেশনের পক্ষ থেকে, মরহম আব্দুর রহিমের ছেলে রাউৎগাঁও ইউনিয়নের সাবেক দুইবারের নির্বাচিত চেয়ারম্যান, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির তোফায়েলের অর্থায়নে বন্যা কবলিত মানুষের জন্য মোগলগাঁও, নোয়াগাঁও, পশ্চিমপাড়া ও দুটি আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব সামসুল ইসলাম টুনু মিয়া, ওসমানী মেডিকেল কলেজের শিক্ষার্থী আব্দুর রহিমের দৌহিত্র ফারদিন হাসান নিশাদ। এদিকে গত মঙ্গলবার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় ও রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের উদ্যোগে ইউনিয়নের বন্যা কবলিত মোগলগাঁও দারুল ইসলাম দাখিল মাদ্রাসায় আশ্রয় কেন্দ্র এবং লামাপাড়া গ্রামে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি আব্দুর রহমান জামিল, মোগলগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সামসুল ইসলাম টুনু, সিলেট রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যকরী সদস্য সোয়েব আহমদ, প্রোগ্রাম কো-অর্ডিনেটর নাজিম খান, হাজী খুরশিদ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনহাজুল ইসলাম, আফজল হোসেন, জেলা যুবলীগ নেতা আবু সুফিয়ান ও যুব সদস্য বৃন্দ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
    123
45678910
11121314151617
18192021222324
25262728293031
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ