মোহনপুর ইউনিয়নে নৌকা প্রতীকে নির্বাচন করতে সোহেলের মতবিনিময়

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

মোহনপুর ইউনিয়নে নৌকা প্রতীকে নির্বাচন করতে সোহেলের মতবিনিময়

অনলাইন ডেস্ক ::
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদে নির্বাচন করতে এক মতবিনিময় সভা করেছেন মো. সোহেল মিয়া। এ উপলক্ষ্যে শনিবার রাতে মুড়ারবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় চেয়ারম্যান পদপ্রার্থী সোহেল মিয়া বলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সফল সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমানের সময়ে তাহার প্রতিনিধি হয়ে আমার ইউনিয়নে অনেক উন্নয়ন কাজ করেছি। ছাত্র রাজনীতি থেকে এখন পর্যন্ত গ্রামের রাস্তা ঘাট উন্নয়ন, খেলাধুলা, শিক্ষা, কৃষি ও দরিদ্র অসহায়দের পাশে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতে যদি আল্লাহ পাক আমাকে এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দেন তাহলে এ ইউনিয়নের উন্নয়নকে গতিশীল করতে আমি নিরলসভাবে কাজ করে যাবো। এ ইউনিয়ন হবে সুনামগঞ্জ জেলার মধ্যে একটি আধুনিক মডেল ইউনিয়ন। তিনি আরো বলেন, আওয়ামীলীগ এর মনোনয়ন পেতে শতভাগ আশা ও জনগনের ভালোবাসা নিয়ে কাজ করছি।

নৌকাখালী গ্রামে বিশিষ্ট মুরুব্বী ইব্রাহিম আলী লাল মিয়ার সভাপতিত্বে ও ক্ষিতেন্দ্র বর্মন এবং শাহিন মিয়ার যৌথ পরিচানায় বক্তব্য রাখেন বিশিষ্ট মুরুব্বী এলকাছ মিয়া, জালাল উদ্দিন, আঃ কাইয়ুম, বাচ্ছু মিয়া, মুজিবুর রহমান, আব্দুস ছোবহান, আসকর আলী, আমিরুল হক, জুনাব আলী, আজিজুর রহমান, মহিবুর রহমান, নুরুল আমিন, সিরাজ মিয়া, আঃ কদ্দুস, উম্মর আলী, ডাক্তার নুর ই আলম, তাহির উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আমিরুল হক।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ