মৌলভীবাজারের কুলাউড়া ও রাজনগরে নতুন করে ৬ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

মৌলভীবাজারের কুলাউড়া ও রাজনগরে নতুন করে ৬ জনের করোনা শনাক্ত

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: কুলাউড়ায় নতুন করে ৫ জন ও রাজনগরে ১ জনের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। শনিবার বিকেলে সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন কর্মচারী ও তার পরিবারের একজন কুলাউড়া শহরের একজন ব্যবসায়ী আছেন। শনিবার (১৩ জুন) বিকেলে ঢাকা থেকে তাদের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানান জেলা স্বাস্থ্য বিভাগ। শনিবার যাদের পজেটিভ রিপোর্ট এসেছে তাদের নমুনা গত ৫ জুন নেয়া হয়েছিলো।

অপরদিকে, মৌলভীবাজারের রাজনগরে করোনা শনাক্ত হয়েছেন একজন নারীর। ওনার বয়স ৬০ বছরের বেশী বলে জানান, রাজনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার বর্ণালী াস। ওই মহিলার বাড়ি রাজনগরের টেংরা ইউনিয়নের ষাটোর্ধ্ব এক নারী গত ৪ জুন রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা নে। ৯ দিন পর শনিবার তাঁর রিপোর্ট পজিটিভ আসে। রিপোর্ট আসার পর রাজনগর থানা পুলিশকে ওই বাড়ি লকডাউনের জন্য অনুরোধ করেন রাজনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশাসন।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ নুরুল হক বলেন, নতুন ৫ জনসহ করোনা শনাক্তের সংখ্যা ৪০ জন। আক্রান্তদের মধ্যে ইতিমধ্যে ৮ জন সুস্থ্য হয়েছেন।
নতুন করোনা শনাক্তদের বাড়ী লকডাউনের জন্য প্রশাসন উদ্যোগ নিচ্ছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ