মৌলভীবাজারের দূর্গা মন্ডপ পরিদর্শনে এলেন ভারতের সহকারী হাইকমিশনার

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২১

মৌলভীবাজারের দূর্গা মন্ডপ পরিদর্শনে এলেন ভারতের সহকারী হাইকমিশনার

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজার জেলার বিভিন্ন পূজা মন্ডপে অনুষ্ঠিত হচ্ছে দেবী দূর্গার মহা সপ্তমী বিহিত পূজা। মঙ্গলবার সকাল থেকেই মন্ডপে মন্ডপে উলুধ্বনি, শঙ্খ ও চন্ডিপাঠে মুখরিত হয়ে ওঠেছে। বিভিন্ন এলাকা থেকে স্বাস্থ্যবিধি মেনে পূর্ণার্থীরা পূজা মন্ডপে আসছেন পূজা দিতে।
মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১০টায় ভারতের সহকারী হাইকমিশনার (সিলেট) নিরাজ কুমার জয়সওয়াল শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পরিদর্শনে আসেন। তিনি মৌলভীবাজার শহরের শ্রী শ্রী দুর্গা বাড়ি মন্দির সহ আরও কয়েকটি মন্ডপ পরিদর্শন করেন । এসময় তার স্ত্রী সন্তানরাও তাঁর সাথে ছিলেন।
মৌলভীবাজার শহরের বেশ কয়েকটি পূজামন্ডপ সাজ-সজ্জায় ব্যাতিক্রমী আয়োজন করা হয়েছে। আর এ ব্যাতিক্রমী আয়োজনে শহরের সৈয়ারপুরের ত্রিণয়নী মন্ডপে ২৫ ফুট উচ্চতার মুর্ত্তি রয়েছে।
মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এ প্রতিনিধিকে জানান, দূর্গাপূজা সুষ্টু ও শান্তিপুর্নভাবে পালনের লক্ষ্যে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জেলা পুলিশের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা রয়েছে।
এবছর জেলায় সার্বজনীন ও ব্যক্তিগত মিলে ১০০৫টি পূজামন্ডপে অনুষ্ঠিত হচ্ছে। এবছর দেবী দূর্গা আসছেন ঘোড়ায় চড়ে। আগামী ১৫ অক্টোবর বিজয়া দশমীতে প্রতিমা বির্সজনের মধ্য দিয়ে শেষ হবে শারদীয় দূর্গোউৎসব।

 

 

সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ