মৌলভীবাজারে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রীমঙ্গলে ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজন

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

মৌলভীবাজারে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রীমঙ্গলে ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজন

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: দেশের বৃহত্তম রাজনৈতিক ল আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার সারাদেশের মতো মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সরকারি কলেজ ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে। শ্রীমঙ্গলে ছাত্রলীগের পথশিশুরে মাঝে শিশু খাদ্য বিতরণ করেছে।

মঙ্গলবার (২৩শে জুন) ুপুরে রেলওয়ে স্টেশন এলাকায় ছিন্নমূল পথশিশুরে মাঝে শিশু খাদ্য বিতরণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান সুজাত, সাধারণ সম্পাদক উজ্জ্বল কান্তি াস, যুগ্ন সাধারন সম্পাক আব্দুল মুত্তালিব আকিফ, কলেজ ছাত্রলীগ নেতা সাগর আহমেদ রনি, ফয়ছল আহমেদ জয়সহ নেতাকর্মীরা।
শ্রীমঙ্গল সরকারি কলেজের সাধারণ সম্পাদক উজ্জ্বল কান্তি াস জানান, আজ বাংলাশে আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী। অন্যান্য বছর এই দিনে সারাদেশব্যাপী নানা আয়োজন থাকে। কিন্তু সারা বিশ্বে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর কারণে সবাই আতঙ্কিত। তাই এবারে কিছুটা ভিন্ন।
আমরা শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগ চেয়েছি আর কিছু না পারলেও সমাজের ছিন্নমূলে শিশুদের মাঝে শিশু খাদ্য বিতরণ করে একটু তাদের সাথে আজকের আনন্দকে ভাগাভাগি করে নেওয়ার। তাই আমরা এই কার্যক্রম হাতে নিয়েছি। ১৯৪৯ সালের এই দিনে ঢাকার রোজ গার্ডেনে রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়েছিলো।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ