মৌলভীবাজারে ঈদের দিনও করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৮.৬ শতাংশ

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২১

মৌলভীবাজারে ঈদের দিনও করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৮.৬ শতাংশ

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাসের সংক্রমণের মধ্যেই মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি মেনে জেলা ও উপজেলা শহরের বিভিন্ন মসজিদে ঈদের নামাজ পড়েছেন মোসল্লিরা। ঈদের দিনেও মৌলভীবাজারে করোনায় আরও ৩ জন মৃত্যু বরণ করেছেন।
জেলায় গত ২৪ ঘণ্টায় মৌলভীবাজারে শনাক্ত হয়েছেন ১০৬ জন। বুধবার (২১ জুলাই) দুপুরে সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজারের ২৭৬ জনের নমুনা পরীক্ষা করে ১০৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৮ দশমিক ৬ শতাংশ। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৪৫৪১ জন। ২৪ ঘণ্টায় জেলায় ৩৮ জন সুস্থ, মৃত্যুবরণ করেছেন আরও ৩ জন।
তিনি আরো জানান, নতুন শনাক্ত ১০৬ জনের মধ্যে মৌলভীবাজার সদর হাসপাতালের ৪৮ জন, কুলাউড়ার ২০ জন, রাজনগরে ১৭ জন, শ্রীমঙ্গলের ৭ জন, জুড়ীতে ৮ জন, কমলগঞ্জে ৬ জন। এ নিয়ে জেলায় ৪ হাজার ৫৪১ জনকে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে।
এছাড়াও সর্বশেষ ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে, তাদের ২ জন মৌলভীবাজার সদর হাসপাতালের রোগী, অন্যজন জুড়ী উপজেলার। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত ৫০ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। তবে বেসরকারি ভাবে জেলায় করোনা ও উপসর্গ নিয়ে তিনগুণ রোগী মৃত্যু বরণ করেছেন যাদের করোনায় মৃত্যু তালিকায় অর্ন্তভুক্ত করা হয়নি।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ