মৌলভীবাজারে চলছে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

মৌলভীবাজারে চলছে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জেলা ট্রাক ট্যাংক লরি, কাভার্ড ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে হামলা, ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে ও দায়েরকৃত মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মৌলভীবাজারে সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ জেলাব্যাপী ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক দেয়।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ভোর ৬টা থেকে শ্রীমঙ্গলে এই ধর্মঘট শুরু হয়ে এখনো চলছে। এ ধর্মঘটের কারণে সকাল থেকে দুর্ভোগ পোহাচ্ছেন সাধারণ যাত্রীরা। দূরপাল্লার যানবাহনের পাশাপাশি, সাধারণ যাত্রী পরিবহনগুলোর চলাচলেও বাধা সৃষ্টি করছেন শ্রমিকরা। এতে পুরো জেলার সঙ্গে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। মাঝে মধ্যে সিএনজি চলতে দেখা যাচ্ছে।

সোমবার (২০ জানুয়ারি) সংগঠনের নেতারা মৌলভীবাজার জেলা পুলিশ সুপার বরাবর চিঠি দিয়ে ২৩ জানুয়ারি পর্যন্ত সময় বেঁধে দিয়ে দায়েরকৃত মামলা আমলে নিয়ে কার্যালয় ভাঙচুর মামলার আসামিদের গ্রেপ্তারের দাবি জানান।

এতে ২২ জানুয়ারির মধ্যে দাবি মেনে নিতে আল্টিমেটাম ঘোষণা করা হয়। এই সময়ের মধ্যে দাবি মানা না হলে ২৩ জানুয়ারি ভোর ৬টা থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট করা হবে বলে হুঁশিয়ারি প্রদান করা হয়। এরই পরিপ্রেক্ষিতে এই ধর্মঘটের ডাক দেন তারা।

এ ব্যাপারে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ গণমাধ্যমকে জানান, আমরা তাদের একটি আবেদন পেয়েছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ