মৌলভীবাজারে জেলা পরিষদ উপ নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশি মহড়া

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

মৌলভীবাজারে জেলা পরিষদ উপ নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশি মহড়া

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক ঃ মৌলভীবাজারে মঙ্গলবার জেলা পরিষদ চেয়ারম্যান উপ নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে শহর এলাকায় বিশাল পুলিশি মহড়া দেয়া হয়। মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) নেতৃত্বে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইয়াছিনুল হক এর সমন্বয়ে জেলা পরিষদ চেয়ারম্যান উপ নির্বাচনে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে এই পুলিশি মহড়া দেয়া হয়েছে বলে জেলা পুলিশ সূত্রে জানা গেছে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক জানান, মঙ্গলবার (২০ অক্টোবর) মৌলভীবাজার জেলা পরিষদের উপ নির্বাচনকে কেন্দ্র করে সংশ্লিষ্ট সকলের প্রতি পরামর্শ যেন কেউই মৌলভীবাজারের শান্তি শৃঙ্খলার অবনতি না ঘটায়। সকলের আন্তরিক সহযোগিতায় জেলা পুলিশ বাহিনী সর্বোচ্চ সতর্কতা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। তাই নির্বাচনের পরিবেশ সুন্দর রাখতে ও পরস্পর ভ্রাতৃত্বের বন্ধন আরো সুদৃঢ় করতে জেলার পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় সারা জেলায় পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সর্তকতামূলক ব্যবস্থা গ্রহন করেছে।

এছাড়া জেলা সদরের বাইরে বাকী ৬টি উপজেলাও জেলা পরিষদের উপ নির্বাচনের আগে এবং পরে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী টহল বৃদ্ধিসহ সর্বোচ্চ সর্তকতামূলক ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ