মৌলভীবাজারে নতুন করে ২৬ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৭৮ জন

প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ, জুন ১১, ২০২০

মৌলভীবাজারে নতুন করে ২৬ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৭৮ জন

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার জেলায় নতুন করে আরও ২৬ জন করোনা শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৭৮ জন।

বৃহস্পতিবার (১১ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করে সিভিল সার্জন ডা. তৌউহীদ আহমদ জানান, ঢাকা থেকে গত রাতে এই তথ্য জানানো হয়েছে। এখনও প্রায় ছয় শতাধিক ব্যক্তির নমুনার রিপোর্টের অপেক্ষা করছি আমরা।

নতুন আক্রান্ত ২৬ জনের মধ্যে সদর উপজেলায় ৫ জন, রাজনগরে ২ জন, কুলাউড়ায় ১২ জন, বড়লেখায় ৪ জন, কমলগঞ্জে ১ জন এবং শ্রীমঙ্গলে ২ জন।

রাজনগরে নতুন আরো ২ জন করোনা শনাক্ত হয়েছেন। এদের মধ্যে একজন সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার ও একজন নারী রয়েছন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বর্ণালী দাশ এ তথ্য নিশ্চিত করেছেন। এরে মধ্যে ব্যাংক কর্মকর্তার বাড়ি কামারচাক ইউনিয়নে ও ওই নারীর বাড়ি পাঁচগাঁও ইউনিয়নে। এনিয়ে রাজনগরে মোট ১১ জন করোনা রোগী রয়েছেন।

কুলাউড়ায় নতুন করে ৫ শিশুসহ দুইটি পরিবারের ১২ জন করোনা শনাক্ত হয়েছেন। এরে মধ্যে উপজেলার কাদিপুর ইউনিয়নের মনসুর গ্রামের একটি পরিবারের ৭ জন এবং বরমচাল ইউনিয়নের আকিলপুর এলাকার একটি পরিবারের ৫ জন শনাক্ত হয়েছেন।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক জানান, বুধবার রাতে ঢাকার থেকে রিপোর্টগুলো পজেটিভ আসে। এনিয়ে কুলাউড়ায় আক্রান্তের সংখ্যা ৩৫ জন। ইতিমধ্যে ৮ জন সুস্থ্য হয়েছেন বলে জানা গেছে।

ডা. নুরুল হক জানান, আক্রান্তদের দুইটি পরিবারেরুজন সদস্য আগে করোনায় আক্রান্ত ছিলেন। তাই তাদের বাড়ি লকডাউন করা আছে।

বড়লেখায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্টাফসহ আরও চারজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন নারী আর বাকি তিনজন পুরুষ। তাদের বয়স ২৬ থেকে ৫৫ বছরের মধ্যে। এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৭ জনে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ