মৌলভীবাজার জেলা পরিষদ উপ-নির্বাচন বড়লেখার জাপা নেতা আহমেদ রিয়াজ চেয়ারম্যান প্রার্থী

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

মৌলভীবাজার জেলা পরিষদ উপ-নির্বাচন বড়লেখার জাপা নেতা আহমেদ রিয়াজ চেয়ারম্যান প্রার্থী

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসন থেকে বিগত নির্বাচনে সংসদ সদস্য পদে ুইবার প্রতিদ্বন্দ্বীতাকারী প্রার্থী কেন্দ্রীয় জাপা নেতা আহমে রিয়াজ মৌলভীবাজার জেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করার ঘোষণা দিয়েছেন। বুধবার বিকেল থেকে মুঠোফোনে বিভিন্ন ভোটারের সাথে তিনি যোগাযোগ শুরু করেছেন। নির্বাচন কমিশন আগামী ২০ অক্টোবর উপ-নির্বাচন অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করে বুধবার তফশিল ঘোষণা করেছে।
জানা গেছে, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান গত ১৮ আগস্ট মারা যাওয়ায় জেলা পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য হয়। এ শূন্য পদে উপ-নির্বাচনের জন্য বুধবার উপ-নির্বাচনের তফশিল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ আলমগীর হোসেন। মনোনয়ন দাখিলের শেষ তারিখ আগামী ২৩ সেপ্টেম্বর।
জাপা নেতা ও জেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী আহমেদ রিয়াজ কাতার-বাংলাদেশ চেম্বারের প্রেসিডেন্ট এবং প্রবাসী সংগঠন বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদের চেয়ারম্যান। তিনি জানান, আলোকিত মৌলভীবাজার জেলা গঠনে প্রয়াত জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান।
তিনি নির্বাচিত হলে মৌলভীবাজার জেলাকে আগর-আতরের শিল্পাঞ্চল করতে, জেলায় একটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠায়, মনু নদীর ভাঙ্গন রোধে স্থায়ী সমাধান ও দেশের সর্ববৃহৎ হাকালুকি হাওরকে উন্নয়নের মহা-পরিকল্পনায় নিয়ে আসতে নিরলসভাবে কাজ করবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ