মৌলভীবাজার পৌর সভার ১৫৪ কোটি ৫৭ লাখ ৫৮ হাজার ৭৭ টাকার বাজেট ঘোষনা

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২১

মৌলভীবাজার পৌর সভার ১৫৪ কোটি ৫৭ লাখ ৫৮ হাজার ৭৭ টাকার বাজেট ঘোষনা

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজার পৌরসভার ২০২১-২২ অর্থবছরের ১৫৪ কোটি ৫৭ লাখ ৫৮ হাজার ৭৭ টাকা ৬৩ পয়সার বাজেট ঘোষণা করা হয়।
বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১১ টার দিকে পৌরসভা সভাকক্ষে স্বাস্থ্যবিধি মেনে এ বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান।
বাজেট বক্তব্যে মেয়র জানান, ১০ কোটি ৮৫ লাখ টাকা ঋণ থাকা অবস্থায় তিনি মৌলভীবাজার পৌরসভার দায়িত্ব গ্রহণ করেছিলেন। ধাপে ধাপে পৌরসভার আয় দিয়ে তিনি তা পরিশোধ করছেন।
এসময় তিনি মৌলভীবাজার পৌরসভার চলমান নানা উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন এবং পৌরসভাকে সৌন্দর্যমন্ডিত করার জন্য তার নানা উদ্যোগ ও পরিকল্পনার কথা তুলে ধরেন।
সভায় উপস্থিত ছিলেন, সহকারি প্রকৌশলী সৈয়দ নকীবুর রহমান,উপ-সহকারি প্রকৌশলী আব্দুল মালিক,হিসাব রক্ষক উজ্বল চন্দ্র দেব,পৌরসভার কাউন্সিলর জালাল আহমদ,ফয়ছল আহমদ, আসাদ হোসেন মক্কু, নাহিদ আহমদ, সৈয়দ সেলিম হক,পার্থ সারথী পাল, নারী কাউন্সিলর নাজমা বেগম, জাহানারা বেগম, জিম্মি আক্তার সহ পৌর কর্মকর্তারা।
বাজেট ঘোষণা বিলম্বের কারণ হিসেবে মেয়র বলেন, করোনার প্রার্দুভাবে বাজেট ঘোষণা করতে বিলম্ব হয়েছে। সেজন্য তিনি দুঃখ প্রকাশ করেন। এ কারণে চলমান বাজেট সীমিত করা হয়েছে বলেও তিনি জানান।
মেয়র আরও বলেন, পৌর নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা, মানসম্পন্ন সেবা দেয়ার দিকে লক্ষ্য রেখেই এ বাজেট প্রণয়ন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ