যারা ট্রল করে তারা অশিক্ষিত, সাহস থাকলে সামনে এসে করেন: সুজন

প্রকাশিত: ১১:২০ পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০২১

যারা ট্রল করে তারা অশিক্ষিত, সাহস থাকলে সামনে এসে করেন: সুজন

অনলাইন ডেস্ক

১৯৯৯ বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়েছিল বাংলাদেশ। বাংলাদেশের সেই জয়ে সবচেয়ে বড় ভূমিকা তিনিই রেখেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। বর্তমানে বিসিবির একজন পরিচালক হিসেবে কাজ করছেন তিনি। আসন্ন শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের সঙ্গে তিনি থাকছেন ‘টিম লিডার’ হিসেবে।

বিসিবিতে সুজন কাজ করে যাচ্ছেন নিরলসভাবে। তবুও প্রায়ই সময় ট্রলের শিকার হন তিনি। সে বিষয়ে সাক্ষাতকারে সুজন বলেন, আমি মনে করি যারা এসব (ট্রল) করে তারা একদম অশিক্ষিত। মূলত যারা অশিক্ষিত হয়, যাদের ক্রিকেট জ্ঞান বলতে কিছু নেই; যারা আমাদের চিনে না, আমাদের কাজ সম্মন্ধে জানে না, তারাই এগুলো করে। একজন কাজ করা মানুষের এসব সময় নেই। ট্রল করার মতো সময় আমার নেই, আমাকে সারাদিন কাজ করতে হয়।
সাবেক অধিনায়ক সুজন আরও বলেন, আমার সম্পর্কে কথা বলার আগে জেনে বলবেন। ফালতু, মিথ্যা কথা, মানুষকে বানানো এসব যারা করে তারা বেকার। তাদের কোনো কাজকাম নেই। তারা এগুলো করেই মানুষকে ছোট করে। কোনো ভদ্র পরিবারের ছেলে এরকম কথা লিখতে পারে না, এভাবে ট্রল করতে পারে না। অভদ্র, অশিক্ষিত পরিবার থেকেই এরা আসে। আমি সরাসরিই বললাম আজকে। যদি তাদের সাহস থাকে আমার সামনে এসে কথা বলুক।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
16171819202122
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ