যুক্তরাজ্যের ইর্য়ক আ.লীগের সভাপতি এমএ রকিবের উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, জুন ১৯, ২০২০

যুক্তরাজ্যের ইর্য়ক আ.লীগের সভাপতি এমএ রকিবের উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের পাইলগাঁও গ্রামে যুক্তরাজ্যের ইর্য়ক আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট দানশীল ব্যক্তিত্ব ও সমাজসেবক এমএ রকিব আলীর অর্থায়নে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৭ জুন) বিকেলে পাইলগাঁও এলিভেন স্টার ফুটবল ক্লাবের মধ্যে এ ক্রীড়া সামগ্রী তুলে দেন অনলাইন গণমাধ্যম হাওরবাংলা২৪.কম’র সম্পাদক ও প্রকাশক মো. মুন্না মিয়া।

সাংবাদিক মো. মুন্না মিয়ার হাত থেকে ক্লাবের অধিনায়ক আল-আমিন ও খেলোয়াড় মনসুর আলীসহ সংশ্লিষ্টরা একটি ফুটবল, ১৫ টি জার্সি ও ক্যাপ্টেন ব্যাচ গ্রহণ করেন।

পাইলগাঁও এলিভেন স্টারের অধিনায়ক আল-আমিন ও সংশ্লিষ্টরা ক্রীড়া সামগ্রী প্রদান করায় এমএ রকিবকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। পাশাপাশি এমএ রকিবকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এসময় খেলোয়াড়দের উদ্দেশ্যে সাংবাদিক মো. মুন্না মিয়া বলেন, যুক্তরাজ্যের ইর্য়ক আওয়ামী লীগের সভাপতি এমএ রকিব একজন সাদা মনের মানুষ। তিনি বৃটেনে থেকেও দেশের সার্বিক খোঁজখবর রাখেন। নিজ ইউনিয়ন পাইলগাঁওয়ের খবরাখবর সবসময় রাখেন। যেকোনো দুর্যোগে মানুষের পাশে থাকার চেষ্টা করেন। তিনি আপনাদের ক্রীড়া সামগ্রী দিয়েছেন ; আপনারা ভালো করে খেলবেন এবং সুনাম বয়ে আনবেন।

এমএ রকিবের বরাত দিয়ে সাংবাদিক মুন্না বলেন, আপনারা ভালো করে খেললে ভবিষ্যতেও এমএ রকিব আপনাদের পাশে থাকবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ