যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে যুবসমাবেশ

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২১

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে যুবসমাবেশ

নিজস্ব প্রতিবেদক

বগুড়া জেলা যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শোডাউন করা হয়েছে। এতে শত শত যুবক অংশ নেন। এ উপলক্ষ্যে বগুড়া শহরের নবাব বাড়ী রোডে আয়োজিত যুব সমাবেশে জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ বলেছেন, গত ১২ বছরে বিএনপির নেতাকর্মীদের উপর সরকার জুলুম নির্যাতন, খুন, গুম, অপহরণ এবং ১ লক্ষ মিথ্যা মামলায় ৩৫ লক্ষ আসামি করে হয়রানি করেছে। বগুড়ায় করোনা পরবর্তী এ সমাবেশ সর্ববৃহৎ এবং সমাবেশ ঘিরে যুবদল আরো সংগঠিত ও উজ্জীবিত।

জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলমের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য দেন কৃষকদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মো. মোশারফ হোসেন, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, শহর বিএনপির অঅহবায়ক মাহবুবর রহমান বকুল, বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন, কেএম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম প্রমুখ। সমাবেশের পর ৪৩ পাউন্ড ওজনের কেক কাটেন এমপি সিরাজসহ নেতৃবৃন্দ।
পরে ওই কেক স্থানীয় এতিম খানায় দান করা হয়। এ ছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বাদ আসর বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া মাহফিল, জিয়ার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও পতাকা উত্তোলন করা হয়।
সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ