যে কারণে রনিকে ভালো লেগেছে ফারিয়ার

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, জুন ১১, ২০২০

যে কারণে রনিকে ভালো লেগেছে ফারিয়ার

বিনোদন ডেস্ক :; গত ২১ মার্চ হাতে অস্ট্রেলিয় প্রবাসী রনি রিয়াদ রশীদের হাতে হাত রেখে আংটিবদল করেছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

ভক্ত অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে, রনি রিয়াদ রশীদ মিডিয়ার কেউ নন। তার বাড়ি চট্টগ্রামে। থাকেন অস্ট্রেলিয়ায়। আর ফারিয়ার বাড়ি কুমিল্লায়। তবে এ দুজনের যোগসূত্রিতার গল্পটা কি?

নুসরাত ফারিয়া জানিয়েছেন, ২০১৪ সালের ২১ মার্চ দুজনের কমন এক বন্ধুর মাধ্যমে প্রথম পরিচয় ঘটে। তখন তিনি অস্ট্রেলিয়া থেকে দেশে এসেছেন। প্রথম আলাপে পড়াশোনা, কাজ, লাইফস্টাইল বিষয়েই কথা হয়েছিল। কিন্তু তারপর অনেকদিন ধরেই দেখা হয়নি দুজনের।

ফারিয়া জানান, প্রথম দেখার অনেকদিন পর রনি রশীদের সঙ্গে দেখা হয় তার। প্রথমদিকে সম্পর্কটা হাই-হ্যালোতেই ছিল।

দুই মাস পর রনিইপ্রথম বন্ধু হওয়ার প্রস্তাব দেন বলে জানান ফারিয়া। এর পর থেকেই নিয়মিত যোগাযোগ হতে থাকে তাদের।

বন্ধুত্বের সম্পর্ক প্রেমে রূপান্তরিত কীভাবে হলো সে বিষয়ে ফারিয়া বলেন, বিষয়গুলো অনুভূতি কেন্দ্রিক। তার সঙ্গে যখন আমার পরিচয় তখন আমি উপস্থাপনা করি। আমার নায়িকা হয়ে ওঠার পেছনে তার অনেক ভূমিকা ও অনুপ্রেরণা আছে। হয়তো তার কারণেই আমি নায়িকা হতে পেরেছি। তিনি সবসময় ইতিবাচক কথা বলে আমাকে সহযোগিতা করেছেন।

ফারিয়া জানান, মন্ত্রীর সঙ্গে বৈঠকের সময়ও তিনি আমার কল রিসিভ করে খোঁজ-খবর নিয়েছেন, এমন ঘটনাও ঘটেছে। আমার প্রতি তার এমন কেয়ারিং দেখেই ভালোবাসার জন্ম হয়।বাবা-মার পর গত ছয় বছর ধরে তাকেও অভিভাবক হিসাবে পাশে পেয়েছি।

তবে পরিচয়ের এক বছর পর ভালোবাসার প্রস্তাবটা রনিই দিয়েছেন বলে জানান ফারিয়া।

তিনি বলেন, রনি ডায়মন্ডের আংটি দিয়ে আমাকে প্রপোজ করেন। উনার প্রপোজের ভাষাগুলো ছিল অভিনব ও মনে ধরার মতো।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ