রশীদ পরিবারের পক্ষে ওসমানী হাসপাতালে চিকিৎসাসামগ্রী প্রদান

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

রশীদ পরিবারের পক্ষে ওসমানী হাসপাতালে চিকিৎসাসামগ্রী প্রদান

অনলাইন ডেস্ক :

সিলেটের ঐতিহ্যবাহী রশীদ পরিবারের পক্ষ থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা চিকিৎসাসামগ্রী ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে রশীদ পরিবারের পক্ষে এই সামগ্রীগুলো তুলে দেন শায়ান রশীদ চৌধুরী।
ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষে প্রতিষ্ঠানটির উপ পরিচালক ডা. হিামংশু লাল রায় এসব সামগ্রী গ্রহণ করেন।
এসময় হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. মাহবুবুল আলম, সহকারী পরিচালক (অর্থ) আবুল কালাম আজাদ, আব্দুর রশীদ চৌধুরী ওয়াকফ এস্টেটের ম্যানেজর বিরেশ চন্দ্র রায় প্রমুখ উপস্থিত ছিলেন।
করোনা আক্রান্ত সংকটাপন্ন রোগীদের চিকিৎসার বিভিন্ন সামগ্রী ও স্বাস্থ্যকর্মীদের বিভিন্ন নিরাপত্তা সামগ্রী এসময় তুলে দেওয়া হয়।
চিকিৎসাসামগ্রী প্রদান শেষে শায়ান রশীদ চৌধুরী বলেন, যে মহামারি চলছে সরকারের একার পক্ষে তা সমামাল দেওয়া সম্ভব নয়। আমাদের সকলকে নিজচ নিজ অবস্থায় থেকে এই সঙ্কট মোকাবেলায় এগিয়ে আসা উচিত। তিনি বলেন, সামাজিক দায়বোধ থেকেই আমরা এ কাজটি করেছি। আশা করছি আরো অনেকেই এই দুর্যোগে সহায়তা নিয়ে এগিয়ে আসবেন।
ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিামংশু লাল রায় বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্ঠায়ই আমরা করোনা মোকাবেলায় সচেষ্ট হয়েছি। সবাই মিলে একাত্ন হয়ে কাজ করলে যে কোন দুর্যোগই যে মোকাবেলা করা সম্ভব করোনা আমাদের সেই শিক্ষাই দিয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ