রাজনগরে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, ৪ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৯

রাজনগরে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, ৪ হাজার টাকা জরিমানা

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অপরাধে তারাপাশা বাজারের কাকলি মেডিকেল হল নামের একটি ফার্মেসিকে চার হাজার টাকা জরিমানা করা হয়েছে।

একই সাথে ওজনে কম দেওয়া ও নিষিদ্ধ খাদ্যপণ্য বিক্রির অপরাধে উপজেলার আরও দুইটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়।

রোববার (১৩ অক্টোবর) রাজনগর উপজেলার করাইয়া বাজার, তারাপাশা রোড, তারাপাশা বাজার এবং এর আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় তিন প্রতিষ্ঠানকে সাত হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে পরিচালিত অভিযানে সহযোগিতা করেন রাজনগর থানার পুলিশ ফোর্স।

অভিযানকালে করাইয়া বাজারে অবস্থিত রহমান ভেরাইটিজ স্টোরকে এক হাজার পাঁচশ টাকা, তারাপাশা রোডে অবস্থিত জাকির ভেরাইটিজ স্টোরকে এক হাজার পাঁচশ টাকা এবং তারাপাশা বাজারে অবস্থিত কাকলি মেডিক্যাল হলকে চার হাজার টাকাসহ মোট সাত হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

সহকারী পরিচালক মো. আল-আমিন বলেন, ওজনে কম দেওয়া, নিষিদ্ধ ঘোষিত খাদ্যপণ্য বিক্রি করা ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করাসহ বিভিন্ন অপরাধে এসব জরিমানা করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ