রাজনগরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২১

রাজনগরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

স্বপন দেব :: মৌলভীবাজারের রাজনগরে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এঘটনায় আরো একজন আহত হয়েছেন। ঘাতক বাস চালককে পুলিশ আটক করেছে।

শুক্রবার সকাল ১১ টার সময় উপজেলার কুলাউড়া-মৌলভীবাজার সড়কের লুয়াইউনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজনগর উপজেলার উত্তরভাগ চা-বাগানের বাসিন্দা রবীন্দ্র কর্মকারের ছেলে সুজন কর্মকার (২৪) ও রঞ্জিত রায়ের ছেলে রাজন রায় (২৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা কুলাউড়াগামী মিতালি পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-৭৯১৩) বিপরীত দিক থেকে আসা একটি রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেলকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী সুজন কর্মকার ঘটনাস্থলে নিহত হন। স্থানীয়রা উদ্ধার করে অপর দুই আরোহী রাজন রায় ও দিপেন দোষাদকে (২৩) গুরুতর আহত অবস্থায় মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাজনকে মৃত ঘোষণা করে। পরে দিপেনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় রাজনগর থানার পুলিশ বাস চালক বরিশালের বাবুগঞ্জ থানার পশ্চিম বকশিরচর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে জনিকে (৩২) আটক করেছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম বলেন, নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। বাস চালককে আটক করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ