রাজনীতিতে তারকাদের প্রবেশ নিয়ে মুখ খুললেন শ্রীলেখা

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

রাজনীতিতে তারকাদের প্রবেশ নিয়ে মুখ খুললেন শ্রীলেখা

অনলাইন ডেস্ক

শ্রীলেখা মিত্র। বরাবরই তিনি স্পষ্টবক্তা। সোজা কথা সোজাসুজি বলতেই ভালোবাসেন। এবারও সেই পন্থা অবলম্বন করলেন। টলিউড ইন্ডাস্ট্রির তারকারা রাজনীতির ময়দানে ‘শিক্ষানবিশ’ হিসেবে অভিষেক ঘটাচ্ছেন, এবার তা নিয়ে মুখ খুলেছেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

এভাবে ‘মুড়ি-মুড়কি’র মতো তারকাদের রাজনীতির ময়দানে পদার্পণ করাকে মোটেই ভালো চোখে দেখছেন না তিনি। অতঃপর স্বভাবসিদ্ধগতভাবেই বিঁধলেন ‘ওদের’, যারা কি না গ্ল্যামার ইন্ডাস্ট্রির অংশ হয়েও রাজনীতির ময়দানে শিল্পীসত্ত্বা বিসর্জন দিয়ে একে-অপরের দিকে কাঁদা ছোঁড়াছুঁড়িতে মত্ত হয়েছেন। যেখানে তাদের কাছে ব্যক্তিগত মানুষ, শিল্পীসত্ত্বার থেকে গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে রাজনৈতিক রং।
শ্রীলেখা মিত্র মনে-প্রাণে বামপন্থী। তা ঘাসফুল কিংবা পদ্ম শিবিরের ‘তারকা-খচিত একুশের নির্বাচনী রণ-নীতির’ মতো বাম শিবিরের প্রস্তাব নায়িকার কাছে এলে কি তিনি গ্রহণ করবেন? উত্তরে শ্রীলেখার সাফ কথা, “বাম শিবিরের পক্ষ থেকে সেরকমভাবে কোনও প্রস্তাব এলে, আমি যদি ‘কনভিনসড’ হই, তাহলে ভেবে দেখব। কিন্তু আপাতত কোনও ইচ্ছে নেই। কারণ, আমি রাজনীতি করলেও নিজেকে পুরোটাই উজার করে দেব সেখানে। সেক্ষেত্রে আমার নতুন অধ্যায় (পরিচালনায়) ব্যঘাত ঘটতে পারে। সিনেমাটা আমি বুঝি, রাজনীতিটা আমি বুঝি না! রাজনৈতিক ছত্রছায়ায় না থেকেও যেভাবে মানুষের পাশে থাকা যায়, আমি থাকি।”

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ