রাজনীতিতে নাম লেখাবেন সৌরভ, যা বললেন ডোনা গাঙ্গুলী

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

রাজনীতিতে নাম লেখাবেন সৌরভ, যা বললেন ডোনা গাঙ্গুলী

অনলাইন ডেস্ক :;
৮ জুলাই ৪৮তম জন্মদিন পালক করলেন ভারত দলের অন্যতম সফল অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী।

করানাকালে বিশেষ কিছু করতে না পারলে এবারের জন্মদিনে যে সৌরভের মনে অন্যরকম অনুভূতি বয়ে গেছে তা নিশ্চিত করে বলা যায়। কারণ ৪৮তম জন্মদিনে সৌরভের মাথায় ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতির মুকুট।

সৌরভের জন্মদিনে তার স্ত্রী ডোনা গাঙ্গুলীকে ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার পক্ষ থেকে প্রশ্ন করা হয়েছে, বাইশ গজের মঞ্চ থেকে রাজনীতির ময়দানে পা রাখবেন সৌরভ? সেটি হলে কোন দলের হয়ে পরবর্তী বিধানসভা নির্বাচনে অংশ নেবেন তিনি?

এমন প্রশ্নের জবাবে সৌরভপত্মী সরাসরি বলেন, রাজনীতিতে নামবেন কিনা সৌরভ সে বিষয়ে জানা নেই আমার। কিন্তু ক্রিকেটের মাঠের মতো রাজনীতির মাঠেও সেঞ্চুরি হাঁকাবেন সৌরভ, এমন আত্মবিশ্বাস আছে আমার।

ডোনা বলেন, সৌরভ যে পিচেই খেলুক না কেন, সেখানেই সেরা হয় সে। হয়তো স্বাভাবিক অবস্থা থেকে শুরু করে। কিন্তু ঠিক শীর্ষে পৌঁছায়। যদি রাজনীতিতে যোগ দেয়, আশা করছি সেখানেও ছক্কা হাঁকাবেন এবং সফলকাম হবেন।

প্রথমে হোঁচট খেলেও সৌরভের ফের ঘুরে দাঁড়ানোর চমৎকার গুণ আছে বলে জানান ডোনা। ইতিহাস তাই বলছে।

ডোনা বলেন, ওর চরিত্রই এমন। যে কাজটাই করে, তাতেই সেরা হতে চায়। যখন সিএবি প্রেসিডেন্ট হলো, তখন নানা আইনি জটিলতা। প্রথমে বিষয়গুলো ভাল করে বুঝতে শুরু করল। এই পরিশ্রম সবাই করতে চায় না, পারেও না। প্রচণ্ড আত্মবিশ্বাসী সে। তাই আমি নিশ্চিত যে, যদি সাধারণ একজন হয়েও কোনো কাজ শুরু করে, তবে সেরাটা হয়েই শেষ করবে সৌরভ। অন্যরা যা করতে পেরেছে, তার চেয়ে ভালোভাবে করবে। তাই ভারতের রাজনীতির মাঠেও সে সফল হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ