রাতে ঘর থেকে স্ত্রী নিখোঁজ, সুরমা নদীতে মিললো লাশ

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, মে ২১, ২০২২

রাতে ঘর থেকে স্ত্রী নিখোঁজ, সুরমা নদীতে মিললো লাশ

রাতে ঘর থেকে স্ত্রী নিখোঁজ, সুরমা নদীতে মিললো লাশ

সিলনিউজ ডেস্ক :: রাতের খাওয়াদাওয়া শেষে অন্যান্য সময়ের মতো ঘুমিয়ে পড়লেন সবাই। এরপর রাত সাড়ে ৪টার দিকে স্বামী ঘুম থেকে ওঠে দেখেন স্ত্রী ঘরে নেই। চললো খোঁজাখুঁজি, পাওয়া গেল না সন্ধান। থানায় করা হলো জিডি। অবশেষে সেই নিখোঁজ মহিলার লাশ পাওয়া গেল সুরমা নদীতে।

গতকাল শনিবার রাত ৮টার দিকে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানাধীন টুকেরবাজার ইউনিয়নের চরুগাঁও সাকিনস্থ সুরমা নদী থেকে ওই মহিলার লাশ উদ্ধার করা হয়। পরে খোঁজ নিয়ে এই মহিলার পরিচয় বের করে পুলিশ।

তার নাম মনোয়ারা বেগম (৪২)। তিনি জালালাবাদ থানার শেখপাড়ার রেহান উদ্দিনের স্ত্রী।

স্বামী এবং থানায় জিডির বরাত দিয়ে আজ শনিবার সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, মনোয়ারা বেগম বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। গত বৃহস্পতিবার দিনগত রাতে খাবারদাবার শেষে তিনি ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৪টার দিকে স্বামী রেহান উদ্দিন ঘুম থেকে ওঠে স্ত্রীকে ঘরে পাননি। পরে আশপাশে খোঁজ নিয়েও মেলেনি সন্ধান। এ ঘটনায় গতকাল শুক্রবার রেহান জালালাবাদ থানায় জিডি করেন।

পুলিশ কর্মকর্তা জানান, গতকাল শুক্রবার রাত ৮টার দিকে টুকেরবাজার ইউনিয়নের চরুগাঁও সাকিনস্থ সুরমা নদীতে মহিলার লাশ ভাসছে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে খোঁজ নিয়ে দেখা যায়, এ লাশ নিখোঁজ মনোয়ারা বেগমেরই। আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।

এস:এম:শিবা

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ