রাষ্ট্রপতির সাজেক সফর ২০ মে

প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, মে ১৮, ২০২২

রাষ্ট্রপতির সাজেক সফর ২০ মে

সিলনিউজ বিডি ডেস্ক :: আগামী ২০ মে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকভ্যালি সফরে যাবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সেখানে দুদিন অবস্থানের পর ২২ মে ঢাকায় ফিরবেন। এর আগে রাষ্ট্রপতির সাজেক সফরসূচি ছিল গত ১০-১৩ মে। কিন্তু ঘূর্ণিঝড় অশনির কারণে তা স্থগিত করেন তিনি।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরিফুল ইসলাম জানান, মহামান্য রাষ্ট্রপতি ২০ মে বিকালে হেলিকপ্টারযোগে ঢাকা থেকে সাজেক যাবেন। সেখানে দুদিনের সফরকালে সাজেকের ঐতিহ্যবাহী লুসাই হেরিটেজ ভিলেজ পরিদর্শন এবং স্থানীয় মৌজাপ্রধান (হেডম্যান) ও গ্রামপ্রধানদের (কারবারি) সঙ্গে মতবিনিময় করবেন তিনি। রাষ্ট্রপতির সফর ঘিরে ১৮-২২ মে সাজেকে কড়া নিরাপত্তা জোরদার থাকবে। এ জন্য বাড়তি নিরাপত্তার মধ্য দিয়ে ভ্রমণকারী পর্যটকদের সাজেক যাওয়া-আসা করতে হবে।

রাঙামাটি জেলা প্রশাসক মো. মিজানুর রহমান বলেন, মহামান্য রাষ্ট্রপতির সাজেক সফর কেন্দ্র করে স্থানীয় পর্যটন, রিসোর্ট, কটেজ, হোটেল, মোটেল সম্পূর্ণ উন্মুক্ত থাকবে। রাষ্ট্রপতির সফরসঙ্গীদের জন্য কিছু রিসোর্ট বুকিং রাখা হয়েছে। রাষ্ট্রপতির সফরকালে নিরাপত্তাব্যবস্থার কড়াকড়ির কারণে পর্যটকরা এর বেষ্টনীর মধ্যে পড়তে পারেন।

সূত্র : যুগান্তর

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ