রাস্তার পাশে গাড়ি রেখে চালক ঘুমালেই বিশেষ কৌশলে তেল চুরি!

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২২

রাস্তার পাশে গাড়ি রেখে চালক ঘুমালেই বিশেষ কৌশলে তেল চুরি!

অনলাইন ডেস্ক :: চালকরা ক্লান্ত হয়ে রাস্তার পাশে পার্কিং করে বিশ্রাম নিলে বা ঘুমিয়ে গেলে সেই সুযোগ কাজে লাগিয়ে অভিনব পন্থায় তেল চুরি করা হয়। কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার বাজার এলাকা থেকে ১ হাজার ৬ শত লিটার চোরাই ডিজেলসহ এ চক্রের একজনকে আটক করেছে র‌্যাব। এসময় চোরাই ডিজেল পরিবহনের কাজে ব্যবহৃত একটি মিনি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল রবিবার জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।
অভিযানে ১ হাজার ৬ শত লিটার চোরাই ডিজেল উদ্ধারসহ জ্বালানি তেল চোরাই চক্রের সক্রিয় সদস্য মো. সাইফুল ইসলাম রনিকে (১৯) আটক করা হয়। আটককৃত রনি জেলার বুড়িচং থানার পরিহল পাড়া গ্রামের মো. শাহ আলমের ছেলে।

মেজর মোহাম্মদ সাকিব হোসেন আরো জানান, আটক আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়- কুমিল্লা জেলার বিভিন্ন ডিপো থেকে এবং দূরপাল্লার ভারী যানবাহনগুলো রাত্রিকালীন চলাচলের সময় চালকরা ক্লান্ত হয়ে রাস্তার পাশে পার্কিং করে ঘুমিয়ে গেলে সে তেল চুরি করে। সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত পিকআপের উপর বিশেষ কায়দায় তেলের ড্রাম সেট করে মহাসড়কে চলাচলরত ট্রাক ও কাভার্ড ভ্যানের তেলের ট্যাংকি থেকে গোপনে তেল চুরি করে আসছিল।

সূত্র : বিডি প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ