রায়হানের পরিবারের পাশে মহানগর আ’লীগ

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০

রায়হানের পরিবারের পাশে মহানগর আ’লীগ

নিজস্ব প্রতিবেদক :: নিহত রায়হানের পরিবারকে সান্তনা দিতে পাশে দাড়িয়েছেন সিলেট মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

সোমবার (১২ অক্টোবর) সন্ধ্যায় নগরীর আখালিয়া এলাকার নেহারিপাড়াস্থ তার বাসায় যান মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

এ সময় মেয়র নিহত রায়হানের মা সহ পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলে সান্তনা দেন। দোষীদের শাস্তি প্রদানের ক্ষেত্রে সহযোগিতার আশ্বাস প্রদান করেন তাঁরা।

এসময় আওয়ামী লীগ নেতারা রায়হান আহমদের মা সালমান বেগম, চাচা (সৎ বাবা) হাবিবুল্লাহ ও স্ত্রী তাহমিনা আক্তার তান্নিসহ পরিবারের সদস্যদের সান্তনা দেন এবং সমবেদনা জানান।

এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন সাংবাদিকদের জানান, আমরা রায়হানের পরিবারের সঙ্গে আছি। দোষীদের কোনো ছাড় দেয়া হবে না। দোষী হলে কেউ বাঁচতে পারবে না।

নেতৃবৃন্দ বলেন, আজ মন্ত্রীসভার কেবিনেট মিটিং ছিলো। সেই মিটিংয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন রায়হান হত্যার বিষয়টি তুলেন এবং বিষয়টি খোদ প্রধানমন্ত্রীর কানেও যায়। এ ঘটনার প্রকৃত দোষীরা যাতে ছাড় না পায় সেজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল মোমেন সংশ্লিষ্ট ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের প্রতি কঠোর নির্দেশনা প্রদান করেন।

 

আমাদের ফেইসবুক পেইজ